ইটাহারের বিজেপি নেতা খুনের প্রতিবাদে মঙ্গলবার আট ঘণ্টা বন্ধ ঘোষণা করলো উত্তর দিনাজপুর জেলা বিজেপি

জন দেখেছেন : 20
0 0
পড়তে সময় লাগবে :4 মিনিট, 5 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : আগামীকাল উত্তর দিনাজপুর জেলা জুড়ে আট ঘণ্টা বন্ধের ঘোষণা করলো উত্তর দিনাজপুর জেলা বিজেপি। উত্তর দিনাজপুর জেলা বিজেপির সভাপতি বাসুদেব সরকার জানিয়েছেন, বিজেপি উত্তর দিনাজপুর জেলার যুব মোর্চার সহ সভাপতি মিঠুন ঘোষ খুনের প্রতিবাদে আগামীকাল উত্তর দিনাজপুর জেলা জুড়ে সকাল ৬ টা থেকে দুপুর ২ টো পর্যন্ত বন্ধ পালন করা হবে।

গতকাল দুস্কৃতিকারীদের গুলিতে মৃত্যু হয় বিজেপির উত্তর দিনাজপুর জেলার যুব মোর্চার সহ সভাপতি মিঠুন ঘোষের। রবিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে ইটাহার থানার রাজগ্রাম এলাকায় নিজের বাড়ির সামনে। গুলিবিদ্ধ বিজেপির জেলার যুব মোর্চার সহ সভাপতির নাম মিঠুন ঘোষ (৩২), এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ইটাহার থানার বিশাল পুলিশ বাহিনী। ভোট পরবর্তী হিংসায় সারা রাজ্যের মতো উত্তর দিনাজপুর জেলার বিজেপি কর্মি আক্রান্ত হলেও, কোন রকম হতাহতের খবর ছিল না। কিন্তু এবার গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন উত্তর দিনাজপুর জেলার বিজেপি যুব মোর্চার সহ সভাপতি মিঠুন ঘোষ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় পেছনে তৃনমুল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতিদের হাত রয়েছে বলে জানান বিজেপির প্রাক্তন রাজ্য কমিটির সদস্য প্রদীপ সরকার।

পুলিশসূত্রে জানা গিয়েছে, এদিন রাত সাড়ে ১০ টা নাগাদ কয়েকজন যুবক বাইকে তার বাড়ির সামনে এসে তার নাম ধরে ডাকে। মিঠুন বাড়ি থেকে বের হতেই পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে তাকে গুলি চালায় দূস্কৃতীরা। পেটে গুলিটি করায় রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে গেলে দূষ্কৃতীরা বাইক চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এলাকার বাসিন্দারা তড়িঘড়ি মিঠুনকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে নিয়ে এলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে। কে বা কারা মিঠুনকে গুলি করে খুন করলো গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ইটাহার থানার পুলিশ। প্রাক্তন বিজেপির রাজ্য কমিটির সদস্য প্রদীপ সরকার জানিয়েছেন, মিঠুন আমাদের দলের যুব কর্মী ছিলেল। তার উপরে এর আগেও আক্রমণ হয়েছিল। বিজেপি ছেড়ে তৃনমুলে যোগ দেওয়ার জন্য বার বার চাপ সৃষ্টি করা হয়েছিল। বিজেপি করে বলেই তাকে আজকে গুলি করে খুন করে তৃনমুল কংগ্রেস আশ্রিত দূস্কৃতীরা। ঘটনার তদন্ত করছে ইটাহার থানার পুলিশ। খবর পাওয়া গেছে এই পর্যন্ত একজন দুস্কৃতিকে আটক করেছে বলে জানা গেছে ইটাহার থানার পুলিশ সুত্রে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

টি-20 বিশ্বকাপের প্রথম ম্যাচে একসময়ে অ্যামাজনের বয়ের কাছে হার মানলো বাংলাদেশ

Mon Oct 18 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: প্রসঙ্গত, এক সময় তিনি অ্যামাজনের হয়ে ডেলিভারির বয়ের কাজও করতেন। সেইখান থেকে প্রথম সুযোগেই এহেন পারফরম্যান্স তাঁর দীর্ঘদিনের কঠোর পরিশ্রমের ও হার না মানা মনোভাবকে তুলে ধরে। স্কটিশ অধিনায়ক এবং আরেক দক্ষিণ আফ্রিকাজাত ক্রিকেটার কাইল কোয়েটজার গ্রেভসের এই লড়াইকে কুর্নিশ জানান। তিনি […]