আরিয়ানের গ্রেফতারিতে মুখ খুললেন আসাদউদ্দীন ওয়াইসি

জন দেখেছেন : 11
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 5 সেকেন্ড

ডিজিটাল ডেস্ক : অক্টোবরের ৩ তারিখ মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতারের পর জেল হেফাজতেই রয়েছেন আরিয়ান খান। শাহরুখ-পুত্রের গ্রেফতারির পর থেকেই নানা মহলে নানা মত। কেউ পাশে দাঁড়িয়েছেন কিং খান ও গৌরি খানের, কেউ আবার বিপক্ষে দাঁড়িয়ে তোপ দেগেছেন। এবার এই প্রসঙ্গে মুখ মুখলেন AIMIM( All India Majlis-e-Ittehadul Muslimeen)প্রধান আসাদউদ্দিন ওয়াইসি। যদিও মন্তব্য করতে গিয়ে কোনও নাম নেননি ওয়াইসি।

তবে ঠারেঠোরে বুঝিয়ে দিয়েছেন কোন উদ্দেশে এমন বার্তা। রবিবার গাজিয়াবাদের একটি র‍্যালি থেকে তিনি বলেন জেলে থাকা নিপীড়িত মুসলিমদের জন্য তিনি লড়াই করে যাবেন, যাদের হয়ে বলার কেউ নেই। কিন্তু এমন কারোর জন্য বলবেন না, যার বাবা ‘প্রভাবশালী’। আরিয়ানের গ্রেফতারি প্রসঙ্গে নাম না নিয়েই আসাদউদ্দিন ওয়াইসি বলেন, “আপনারা একজন সুপারস্টারের ছেলের বিষয়ে কথা বলছেন। অথচ ২৭ শতাংশ বিচার না হওয়া মুসলিমদের উত্তরপ্রদেশে জেলবন্দি রাখা হয়েছে, তাদের হয়ে কে কথা বলবে৷ আমি তাদের জন্য লড়াই করব যাদের হয়ে বলার কেউ নেই।

যাদের বাবা প্রভাবশালী, ক্ষমতাশালী তাদের জন্য লড়াই নয়। প্রসঙ্গত, মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে শাহরুখ-পুত্র আরিয়ান খান-সহ কয়েকজন তরুণ কয়েকদিন ধরেই আলোচনার শীর্ষে। এই ঘটনাচক্রের নানা অভিমুখ, নানা ব্যাখ্যা। এই ঘটনাক্রমের নানা বাঁক এবং তা নানা মন্তব্য ও প্রতি-মন্তব্যে ব্যতিব্যস্ত। কিন্তু আরিয়ানকে ঘিরে এই বহু বিচিত্র আলোচনা-সমালোচনার সাইক্লোনের মধ্যে একটি বিষয় প্রায় খড়কুটোর মতোই হারিয়ে যাচ্ছে। তা হল, বছরতেইশের এক তরুণের মানসিক স্বাস্থ্য! সূত্রের খবর, NCB-র সঙ্গে যথেষ্ট সহযোগিতা করছেন আরিয়ান (Aryan Khan)। জেল থেকে বেরিয়ে কী করবেন, তাও জানিয়েছেন কেন্দ্রীয় সংস্থার আধিকারিকদের। এমনকী একটি প্রতিজ্ঞাও করেছেন শাহরুখ-পুত্র (Shah Rukh Khan)। ১৫ অক্টোবর বলি সুপারস্টারের ছেলের জামিনের আবেদনের রায়দান স্থগিত রাখে মুম্বই সেশন কোর্ট।

সংবাদটি শেয়ার করুন

Next Post

Virgin নায়িকারাই অভিনয়ের সুযোগ পেতেন বলিউডে এই নিয়ে বিস্ফোরক মহিমা

Mon Oct 18 , 2021
ডিজিটাল ডেস্ক : পরদেশ, খিলাড়ি ৪২০ থেকে লজ্জা, ডার্ক চকোলেট- বলিউডে মহিমা চৌধুরী নিজের জায়গা তৈরি করেছিলেন অনায়াসে। শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেই অভিনয় জগতে ডেবিউ করেন তিনি। বর্তমানে ইন্ডাস্ট্রি থেকে দূরে নায়িকা। প্রথম সিনেমা থেকেই লাইমলাইটে চলে আসা মহিমা চৌধুরী পরপর কয়েকটি সুপারহিট […]