বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে চারদিনের উত্তরবঙ্গ সফর সেরেই গোয়া যাবেন মুখ্যমন্ত্রী

জন দেখেছেন : 25
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 46 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: প্রবল বৃষ্টি ও ধসে বিপর্যস্ত উত্তরবঙ্গ। পরিস্থিতি খতিয়ে দেখতে এবার চারদিনের উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগামী ২৪ তারিখ অর্থাৎ রবিবার উত্তরবঙ্গে পৌঁছবেন তিনি। ২৪ ও ২৫ তারিফ তিনি থাকবেন কার্শিয়ঙে। জলপাইগুড়ির উত্তরকন্যায় প্রশাসনিক বৈঠকের পাশাপাশি মুখ্যমন্ত্রী বন্যা বিধ্বস্ত এলাকা পরিদর্শন করবেন বলেও জানা গিয়েছে। ২৭ তারিখ, অর্থাৎ বুধবার পাহাড় থেকে ফিরেই তার পরের দিন, ২৮ অক্টোবর চার দিনের গোয়া সফরে যাওয়ার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। সেখানে বেশ কিছু দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করার কথা রয়েছে তাঁর।

একুশের বিধানসভা নির্বাচনে বিপুল জনসমর্থন নিয়ে জিতে তৃতীয়বার পশ্চিমবঙ্গের ক্ষমতায় আসার পরই ত্রিপুরা, অসম, গোয়ার মতো ছোট রাজ্যে নিজেদের সংগঠনকে শক্তিশালী করতে উঠে পড়ে লেগেছে তৃণমূল কংগ্রেস। কিছু দিন আগেই কলকাতায় এসে তৃণমূলে যোগ দেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা প্রবীণ কংগ্রেস নেতা লুইজিনহো ফালেইরো। এর পর কংগ্রেস-সহ একাধিক রাজনৈতিক দলের নেতা-কর্মীদের পাশাপাশি, বিভিন্ন ক্ষেত্রের অরাজনৈতিক ব্যক্তিত্বরা একে একে যোগ দিয়েছেন তৃণমূলে।

এই পরিস্থিতিতে তৃণমূল সুপ্রিমোর গোয়ায় পা রাখাটাকে যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। সেখানে তাঁর রাজনৈতিক কর্মসূচি কী, তা এখনও জানা না গেলেও একটা ব্যাপার পরিষ্কার, গোয়ায় আসন্ন বিধানসভা ভোটের আগে প্রতিপক্ষকে এক ইঞ্চিও জমি ছাড়তে রাজি নয় তৃণমূল। নবান্ন সূত্রে খবর, পয়লা নভেম্বর গোয়া থেকে কলকাতায় ফেরার কথা মুখ্যমন্ত্রীর। দলকে আরও শক্তিশালী করতে এবং ভবিষ্যৎ রূপরেখা তৈরি করতেই মমতা বন্দ্যোপাধ্যায় গোয়া যাচ্ছেন বলেই তৃণমূল সূত্রে জানা গিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বাংলাদেশের হিংসা নিয়ে কী বললেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা জয়া আহসান!

Fri Oct 22 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ‘এই জল্লাদের উল্লাসমঞ্চ আমার দেশ না… এই রক্তস্নাত কসাইখানা আমার দেশ না..’।দুর্গাপুজোকে কেন্দ্র করে বাংলাদেশে যে অশান্তির পরিবেশ সৃষ্টি হয়েছে , সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠলেন অভিনেত্রী জয়া আহসান । বাংলাদেশ চলচ্চিত্র ইন্ডাস্ট্রি থেকে এপার বাংলার টলিউডেও দাপটের সঙ্গে অভিনয় […]