চার কেন্দ্রে উপনির্বাচন: কেন্দ্রীয় বাহিনীর সংখ্যা বাড়াল কমিশন

জন দেখেছেন : 33
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 5 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ, কলকাতা : পশ্চিমবঙ্গে চার বিধানসভা আসনের উপনির্বাচনের জন্য আরও ১২ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করল নির্বাচন কমিশন। প্রথমে এই চার কেন্দ্রের জন্য মোতায়েন করা হয়েছিল ৮০ কোম্পানি আধাসেনা।বৃহস্পতিবার নির্বাচন কমিশন আরও বাহিনী মোতায়েনের কথা ঘোষণা করায় দিনহাটা, শান্তিপুর, গোসাবা ও খড়দহ বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে মোতায়েন হওয়া মোট বাহিনী হল ৯২ কোম্পানি। জানা গিয়েছে, মোতায়েন হওয়া বাহিনীর মধ্যে দিনহাটায় থাকবে ২৭ কোম্পানি, শান্তিপুরে ২২ কোম্পানি, খড়দহে ২০ কোম্পানি ও গোসাবায় ২৩ কোম্পানি । 

বিএসএফের পাশাপাশি সিআরপিএফ, সিআইএস‌এফ, এসএসবি, আইটিবিপির জওয়ানরাও থাকবেন। উল্লেখ্য, সদ্য সমাপ্ত দুই কেন্দ্রের পূর্ণাঙ্গ নির্বাচন ও ভবানীপুরের উপনির্বাচনের জন্য মোট ৭২ কোম্পানি বাহিনী মোতায়েন করেছিল কমিশন। ইতিমধ্যেই এই চার কেন্দ্রের ভোট প্রচার ঘিরে বিক্ষিপ্ত গোলমালের অভিযোগ উঠতে শুরু করেছে। বিশেষ করে দিনহাটায় বিজেপি প্রার্থী অশোক মণ্ডলের প্রচারে বার বার বাধা দানের অভিযোগ ঘিরে সরব হয়েছেন বিজেপির অপর বিধায়ক মিহির গোস্বামী। তবে কমিশনও যে শান্তিপূর্ণ ভোট করাতে প্রস্তুত, তা দফায় দফায় বাহিনী বাড়ানোর বিষয়টি সেদিকেই ইঙ্গিত করছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বাঁশের সাঁকো ভেঙ্গে নদীতে পড়ে গেলেন কয়েকজন শ্রমিক

Fri Oct 22 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : পাহাড় এবং সমতলে টানা বৃষ্টির জেরে উত্তরবঙ্গ জুরে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। তিস্তা, তোর্ষা নদীর পাশাপাশি জল বেড়েছে মহানন্দা নদীতেও। এদিকে মহানন্দা নদীর জল বাড়ায় জলেরস্রোতে বাঁশের সাঁকো ভাঙার খবর পাওয়া গেল। মালদার রতুয়া এক নম্বর ব্লকের চাঁদমনি অঞ্চলের লোকরি কোলাঘাটের […]