কুন্নুরে কপ্টার দুর্ঘটনায় প্রয়াত বাংলার সৎপাল রাই

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 51 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বুধবার তামিলনাড়ুর কুন্নুরে ভয়াবহ কপ্টার দুর্ঘটনায় দেশের প্রথম সিডিএস বিপিন রাওয়াত ও তাঁর স্ত্রী সহ মোট ১৩ সেনা আধিকারিকের মৃত্যু হয়েছে। সুলুর থেকে ওয়েলিংটন কলেজে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন সিডিএস বিপিন রাওয়াত, তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত সহ আরও ১২ সেনা আধিকারিক।

কিন্তু সেখানে পৌঁছনোর আগেই নীলগিরি পাহাড়ে ভেঙে পড়ে সেনার এমআই-১৭ ভি৫। এই ঘটনা সামনে আসতেই সারা দেশ জুরে শোকের ছায়া নেমে এসেছে। এই ১৩ জন নিহত হয়েছেন, তারমধ্যে রয়েছেন বাংলার এক সেনা জাওয়ান। নিহত ওই সেনার নাম সৎপাল রাই। বয়স ৪১ বছর। তিনি দার্জিলিঙের তাকদহের বাসিন্দা। প্রথমে গোর্খা রাইফেলসের হাবিলদার পদে কর্মরত ছিলেন।

এরপর থেকেই সৎপাল রাই চিফ অফ ডিফেন্স স্টাফ জেনারেল বিপিন রাওয়াতের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী। সৎপাল রায়ের মৃত্যুর খবর সামনে আসতেই শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ গোটা এলাকায়। সৎপাল রাইয়ের একমাত্র ছেলেও দেশের সেনা বাহিনীতে কর্মরত রয়েছেন। সৎপাল রাইয়ের মৃত্যুর খবর জানতে পারে গভীর শোক প্রকাশ করেছেন দার্জিলিঙের সাংসদ রাজু বিস্তা।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ঘটনাস্থল থেকে উদ্ধার দুর্ঘটনাগ্রস্ত কপ্টারে ব্ল্যাকবক্স, আজ দিল্লি আনা হচ্ছে বিপিন রাওয়াতের দেহ, পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য

Thu Dec 9 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সিডিএস বিপিন রাওয়তের এমআই-১৭ ভি৫ হেলিকপ্টারের ‘ব্ল্যাক বক্স’ উদ্ধার করা হল। বৃহস্পতিবার সকালে কুন্নুরে দুর্ঘটনাস্থল থেকে কিছু দূরেই দুর্ঘটনাগ্রস্ত হেলিকপ্টারটির ব্লাক বক্স উদ্ধার হয়। এই ব্ল্যাক বক্সে হেলিকপ্টারের গুরুত্বপূর্ণ সমস্ত তথ্য এবং ককপিটের কথাবার্তা রেকর্ড থাকে। দুর্ঘটনার কবলে পড়ার আগে বিপিন রাওয়াতের […]