বছরের প্রথম চন্দ্রগ্রহণ! শুভ যোগ এই ৩ রাশির
Connect with us

লাইফ স্টাইল

বছরের প্রথম চন্দ্রগ্রহণ! শুভ যোগ এই ৩ রাশির

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ২০২২ সালে বছরের ‌প্রথম চন্দ্রগ্রহণ হতে চলেছে এই মাসের মে–তে। এই বছরে দু’‌টি চন্দ্রগ্রহণ হতে চলেছে এবং উভয় পূর্ণগ্রাস চন্দ্রগ্রহণ। তবে জ্যোতিষবিজ্ঞানীদের মতে, আসন্ন চন্দ্রগ্রহণ তিনটি রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

পঞ্জিকা অনুসারে, বছরের প্রথম চন্দ্রগ্রহণ আগামী ১৬ মে সকাল ৮.৫৯ থেকে ১০.২৩ পর্যন্ত থাকবে। একই দিনে সকাল ০৬.১৬ পর্যন্ত ররীয়ান যোগ থাকবে। এরপর ১৬ মে সকাল থেকে দুপুর ২.৩০ পর্যন্ত পরের দিন পর্যন্ত যোগও থাকবে। যদিও এই গ্রহণ ভারত থেকে দৃশ্যমান হবে না, তবে তার প্রভাব পড়বে মানুষের জীবনে। কোন কোন রাশির ওপর পড়বে এর প্রভাব জেনে নিন-

১. মেষঃ চলতি বছরের চন্দ্রগ্রহণের সময় দুটি শুভ যোগ রয়েছে এবং এই সময় মেষ রাশির জাতকদের ওপর এর প্রভাব পড়বে। এই সময় তাঁদের কেরিয়ারের দিকের উন্নতি হবে এবং ভাল অর্থ লাভ হবে। সম্পত্তিতে বিনিয়োগের জন্যও সময়টি ভাল।

Advertisement

২. ধনুঃ ধনু রাশির জাতকদের ক্ষেত্রে নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। লাভ হবে ব্যবসায়ীদেরও। এখানেই শেষ নিয়, অবিবাহিতদের জন্য আসবে শুভ সময়।

আরও পড়ুন: সিঙ্গাপুরে নিষিদ্ধ ‘কাশ্মীর ফাইলস’

৩. সিংহঃ সিংহ রাশির জাতকরাও অনেক উপকৃত হবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস খুলবে। কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে উন্নতি হবে। বিয়ের প্রস্তাব আসতে পারে।

Advertisement
Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.