বুকে ব্যাথায় অসুস্থ অনুব্রত মণ্ডল তড়িঘড়ি নিয়ে যাওয়া হল হাসপাতালে

বুকে ব্যাথায় অসুস্থ অনুব্রত মণ্ডল
জন দেখেছেন : 2041
0 0
Read Time:1 Minute, 39 Second

নিউজ ডেস্ক –  জেলে থেকেই অসুস্থ হয়ে পড়লেন অনুব্রত মণ্ডল, তড়িঘড়ি হাসপাতালে নিলেও চিকিৎসকরা তাকে ভর্তি নেবেন কিনা এই নিয়ে উঠেছে প্রশ্ন । গতকাল মানে শনিবার রাত থেকেই বুক ব্যাথার কথা জানান কেষ্ট, ফলে সকাল সকাল হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে । 

হাসপাতালের সামনে গাড়ি পৌঁছালেই, নেমেই নিজে পায়ে হেঁটে হাসপাতালে ঢোকেন তিনি । হাসপাতাল সুত্রের খবর, অনুব্রত কে আগে ইসিজি করানো হবে। 

এই পর্যন্ত জেলে ১০০ দিন পেরিয়েছে অনুব্রত মণ্ডলের । সুত্রের খবর, তার ওজন নাকি ১০ কেজি কমেছে । শীত মরসুমে হটাৎ ঠান্ডা বাড়ায় বার্ধক্যজনিত কারনে বুক ব্যাথা হয় অনুব্রতের ।

উল্লেখ্য, অনুব্রত মণ্ডল কে  গত বৃহস্পতিবার আসানসোল সংশোধনাগারের  গিয়ে গ্রেফতার করে ইডি। জানা যায় ইডির ‘অ্যারেস্ট মেমো’তে সই করেননি তিনি। অনুব্রতকে নয়াদিল্লি নিয়ে যাওয়ার বন্দোবস্ত করতে চলেছে  এখন শুধু দিল্লির ইডি আদালত থেকে ওয়ারেন্ট আসার অপেক্ষা ।

আরোও পড়ুন – অভিনেত্রী ঐন্দ্রিলার ‘মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট’ সঙ্কটজনক উদ্বেগে চিকিৎসকরা 

সংবাদটি শেয়ার করুন

Next Post

মাত্র ২৪ বছর বয়সেই জীবন যুদ্ধের ইতি টানলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

Sun Nov 20 , 2022
আর শেষরক্ষা হল না মাত্র ২৪ বছর বয়সেই জীবন যুদ্ধের ইতি টানলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা । লাগাতার ১৯ দিন ধরে লড়াই চালিয়েছিলেন, তবে সব চেষ্টা ব্যর্থ করে রবিবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।
মাত্র ২৪ বছর বয়সেই জীবন যুদ্ধের ইতি টানলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা