ছোটপর্দার পর এবার বড়পর্দাতেও আসছে মোহর-শঙ্খর ম‍্যাজিক

জন দেখেছেন : 49
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 18 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কলেজের এক অধ‍্যাপকের ছাত্রীর সঙ্গে প্রেম, তারপর বিয়ে! বর্তমান সময়ে শুধু সিনেমায় নয় বাস্তবেও এমনটা বহুবার ঘটেছে।ছোটপর্দার এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’। এক সময়ের, কারণ এখন আর সেই জনপ্রিয়তার পঞ্চাশ ভাগও অবশিষ্ট নেই মোহরের।

কলেজের অধ‍্যাপক ‘শঙ্খ স‍্যারের’ প্রেমে পড়ে তাকেই বিয়ে করে বসে ছাত্রী ‘মোহ‍র’। এই ছিল সিরিয়ালের গল্প। বহুবার ট্রোলের মুখেও পড়তে হয়েছিল এই সিরিয়ালকে। কিন্তু তা সত্ত্বেও টিআরপি তালিকায় দিব‍্যি জায়গা করে নিয়েছিল মোহর-শঙ্খ স‍্যারের জুটি। কিন্তু এখন সেসব দিন অতীত। টিআরপি তালিকায় এক থেকে দশের মধ‍্যে আর দেখা যায় না মোহরকে। পুরনো বেশ কিছু সিরিয়াল এখনও কোনও ক্রমে টিকে থাকলেও পাত্তা নেই মোহরের। টিআরপি কমতে থাকায় স্লট বদলে দুপুর দু’টোর স্লটে রাখা হয়েছে এই সিরিয়ালকে। কিন্তু তাতেও যে কোনও লাভ হয়নি, তা তো টিআরপি তালিকা থেকেই স্পষ্ট।

কিন্তু মোহরের থামার নাম নেই। দু’বছর পূর্ণ করার সেলিব্রেশন মিটিয়ে এখনও চলছে এই সিরিয়াল। এবার খবর মিলল শুধু ছোটপর্দায় নয়, ‘মোহদীপ’ এর ক‍্যারিশ্মা দেখতে পাওয়া যাবে বড়পর্দাতেও। সৌজন‍্যে প্রযোজক রানা সরকার। সংবাদ মাধ‍্যমকে তিনি নিজেই এ খবর জানিয়েছেন। মোহর ও শঙ্খ ওরফে সোনামণি ও প্রতীককে নিয়ে মেনস্ট্রিম ছবি বানানোর পরিকল্পনা করছেন তিনি। সম্প্রতি বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের প্রধান মহম্মদ হাসান মাহমুদের আমন্ত্রণে শহরের একটি পাঁচতারা হোটেলে উপস্থিত ছিলেন প্রযোজক শ্রীকান্ত মেহতা, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, জুন মালিয়া, তনুশ্রী চক্রবর্তী, সোহিনী সরকার, রানা সরকাররা।

বিশিষ্টদের মধ‍্যে ডাক পেয়েছিলেন সোনামণি ও প্রতীকও। সেখানেই সুখবর দিয়ে রানা সরকার জানন বড়পর্দায় ডেবিউয়ের কথা। রানা সরকারের দাবি, মোহর যথেষ্ট পুরনো সিরিয়াল। কিন্তু এখনও জনপ্রিয়তা বজায় রেখেছে এই সিরিয়াল। একের পর এক চমক দেখিয়েই এখনও হিট মোহর। এখনও পর্যন্ত সিরিয়াল শেষের কোনও খবর পাওয়া যায়নি। তাই আপাতত অপেক্ষা। সিরিয়াল শেষ হলেই সিনেমা তৈরি হবে প্রতীক ও সোনামণিকে নিয়ে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

শেওড়াফুলিতে নারকেল ফাটিয়ে, ফুলের মালা পরিয়ে ট্রেন বরণ করলেন হকাররা

Mon Nov 1 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ট্রেনে হকারি করেই ওঁদের দিন চলে। হকারি করেই পরিবারের মুখে খাবার তুলে দেন ওঁরা। করোনা অতিমারীর সময় থেকে ট্রেন বন্ধ হয়ে গেলে কর্মহীন হয়ে পড়েন হকারীর সঙ্গে যুক্ত অসংখ্য মানুষ। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে মাঝে কিছু ট্রেন চালু হলেও হকারদের রোজগারের প্রধান […]