হবু বৌমা দামিনীর জন্মদিন সেলিব্রেট করলেন শ্রাবন্তী

জন দেখেছেন : 22
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 26 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: শ্রাবন্তীর একমাত্র ছেলে অভিমন‍্যুর প্রেমিকা। এমন বিশেষ মানুষের জন‍্য একটু বিশেষ আয়োজন না করলে হয়? কথা হচ্ছে দামিনী ঘোষের সম্পর্কে। শ্রাবন্তী পুত্র অভিমন‍্যু চট্টোপাধ‍্যায়ের দৌলতে যাকে চিনতে বাকি নেই কারও। গত তিন বছর ধরে টলিউডের এই মডেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিমন‍্যু। ছেলের পাশাপাশি শ্রাবন্তীরও দারুণ বন্ধুত্ব হবু বৌমার সঙ্গে।

তাই দামিনীর জন্মদিনের পার্টিটাও ধুমধাম করেই উদযাপন করলেন শ্রাবন্তী-অভিমন‍্যু। বার্থডে গার্লের জন‍্য আনা হয়েছিল চকোলেট কেক। সোনালি রঙা ‘হ‍্যাপি বার্থডে’ বেলুন দিয়ে সেজে উঠেছিল পার্টি। কেক কাটার সময়ে পাশ থেকে হ‍্যাপি বার্থডে গানও গেয়ে ওঠেন শ্রাবন্তী। হালকা বাদামি রঙা বডিকন পোশাকে দেখা গেল বার্থডে গার্ল দামিনীকে। অপরদিকে সাদা পোশাক পরেছিলেন হবু শাশুড়ি শ্রাবন্তী। একসঙ্গে পাউট করে সেলফিও তুললেন দু’জনে। ছবিগুলো নিজেদের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন শ্রাবন্তী ও দামিনী। দু’জনের মধ‍্যে সম্পর্ক যে অত‍্যন্ত সহজ তা এই ছবিগুলো থেকেই স্পষ্ট। সম্প্রতি প্রেমিকার বাড়ির লক্ষ্মীপুজোয় উপস্থিত ছিলেন অভিমন‍্যু।

দামিনীর সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন তিনি। কালো ফুলস্লিভ পুলোভার, ছাই রঙা প‍্যান্টের সঙ্গে মাথায় কালো টুপি পরেছিলেন অভিমন‍্যু। সঙ্গে গলায় সোনার চেন। পাশে দামিনীকেও দেখা গেল নজরকাড়া লুকে। গাঢ় সবুজ রঙা শাড়ির সঙ্গে গোলাপি স্লিভলেস ব্লাউজ পরেছিলেন তিনি। প্রেমিকার শেয়ার করা ছবিটি নিজের ইনস্টা হ‍্যান্ডেলেও ফের শেয়ার করেন অভিমন‍্যু। বাড়ির লক্ষ্মীপুজোর প্রস্তুতি ও প্রতিমার ঝলকও সোশ‍্যাল মিডিয়া মারফত শেয়ার করেছেন দামিনী। নিজের প্রেমজীবন অবশ‍্য অনেকদিন আগেই সকলের সামনে নিয়ে এসেছেন অভিমন‍্যু। মডেল দামিনী ঘোষের সঙ্গে তাঁর তিন বছরের সম্পর্ক। প্রায়ই দু’জনের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে উঠে আসে একসঙ্গে সময় কাটানোর ছবি। শ্রাবন্তী নিজেও মুখ খুলেছিলেন ছেলে ঝিনুক ও দামিনীর সম্পর্ক নিয়ে। তাঁর কথায়, এটাই প্রেম করার বয়স, তাই এই নিয়ে অবাক হওয়ার কিছু নেই বলেও মন্তব‍্য করেন শ্রাবন্তী।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বিএসএফ- এর ক্ষমতা বৃদ্ধিতে এবার সুর চড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়

Tue Oct 26 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কয়েকদিন আগেই আইন শৃঙ্খলা রক্ষার জন্য কেন্দ্রীয় সরকার সীমান্তবর্তী এলাকার জেলাগুলিতে বিএসএফ- এর ক্ষমতা বৃদ্ধি করেছে। মূলত উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর এবং মালদা জেলা বাংলাদেশের সীমান্তবর্তী এলাকা। এই তিন জেলায় সীমান্ত থেকে ৫০ কিলোমিটার পর্যন্ত বিএসএফ-এর ক্ষমতা বৃদ্ধি করা হয়েছে। তাই নিয়েই […]