গড়িয়াহাটে জোড়া খুনে ব্যবহৃত অস্ত্র সহ একাধিক সামগ্রী উদ্ধার

জন দেখেছেন : 24
0 0
Read Time:2 Minute, 35 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গড়িয়াহাটের কাঁকুলিয়া রোডে জোড়া খুনের ঘটনায় বড়সড় সাফল্য পেল কলকাতা পুলিশ। বাড়ির মালিক তথা কর্পোরেট কর্তা সুবীর চাকী এবং তাঁর গাড়ির চালক রবীন মন্ডলের খুনে ব্যবহৃত ছুরিসহ আরও বেশকিছু গুরুত্বপূর্ণ সামগ্রী উদ্ধার করল পুলিশ।

এই খুনের মামলার মূল অভিযুক্ত ভিকি হালদারকে সঙ্গে নিয়ে শনিবার সকালে ডায়মন্ডহারবারে তাঁর বাড়ি সহ আশেপাশের এলাকায় তল্লাশি চালায় পুলিশ। এলাকার ক্রিক খালে ডুবুরি নামিয়েও চলে তল্লাশি। তখনই উদ্ধার হয় দুটি ছুরি। তবে খুনের প্রধান অস্ত্র দু’টি কোথা থেকে উদ্ধার হয়েছে, তা অবশ্য জানায়নি পুলিশ। এ ছাড়াও সুবীর চাকীর একটি আং‌টি, একাধিক ডেবিট ও ক্রেডিট কার্ড, গাড়িচালক রবীন মণ্ডলের মোবাইল ফোনও উদ্ধার হয়েছে বলে লালবাজার সূত্রে খবর। লুটের উদ্দেশ্যেই ভিকি ও তাঁর দলবল আগে থেকেই পরিকল্পনা করে এই জোড়া খুন করেছিল বলে জানিয়েছে পুলিশ।

গত বৃহস্পতিবারও ভিকিকে সঙ্গে নিয়ে তল্লাশি চালিয়ে গড়িয়াহাটের ফার্ন রোডের একটি নর্দমা থেকে সুবীর চাকীর ১৩ মোবাইল সিম উদ্ধার করেছিল পুলিশ। গত ১৭ অক্টোবর সুবীর চাকী ও তাঁর ড্রাইভার রবীন মন্ডল গড়িয়াহাটের বাড়িতে খুন হন।গত ৩০ অক্টোবর মুম্বইয়ের এক নির্মীয়মান বহুতল থেকে ভিকি এবং তাঁর এক সঙ্গী শুভঙ্কর মণ্ডলকে গ্রেফতার করে পুলিশ। তার আগে ভিকির মা মিঠু হালদার সহ বাপি মণ্ডল এবং জাহির নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছিল পুলিশ। তার কিছুদিন পর সঞ্জয় মণ্ডল নামে আরও এক জনকে গ্রেফতার করা হয়। জোড়া খুনের ঘটনায় এখনও পর্যন্ত মোট ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

পুলিশ কমিশনারের নাম ও ছবি ব্যবহার করে প্রতারণার ছক! তদন্তে নামল গুন্ডা দমন শাখা

Sat Nov 13 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কলকাতার পুলিশ কমিশনারের ছবি ও নাম ব্যবহার করে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট খুলে প্রতারণার চেষ্টার অভিযোগ উঠল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কলকাতা পুলিশ কমিশনার সৌমেন মিত্রর ছবি ও নাম ব্যবহার করে একাধিক সোশ্যাল মিডিয়ায় ভুয়া অ্যাকাউন্ট তৈরি করেছেন এক ব্যক্তি।  এই অভিযোগ পাওয়ার পরই […]