পুলিশ কমিশনারের নাম ও ছবি ব্যবহার করে প্রতারণার ছক! তদন্তে নামল গুন্ডা দমন শাখা

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কলকাতার পুলিশ কমিশনারের ছবি ও নাম ব্যবহার করে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট খুলে প্রতারণার চেষ্টার অভিযোগ উঠল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কলকাতা পুলিশ কমিশনার সৌমেন মিত্রর ছবি ও নাম ব্যবহার করে একাধিক সোশ্যাল মিডিয়ায় ভুয়া অ্যাকাউন্ট তৈরি করেছেন এক ব্যক্তি। 

এই অভিযোগ পাওয়ার পরই তদন্তে নেমেছে হেয়ার স্ট্রিট থানার পুলিশ ও লালবাজারের গুন্ডা দমন শাখা। জানা গিয়েছে কোনরকম অনুমতি ছাড়াই পুলিশ কমিশনারের ছবি ও নাম ব্যবহার করে এই অ্যাকাউন্ট খোলা হয়েছে। এবং এক ব্যক্তি নিজেকে পুলিশ কমিশনার পরিচয় দিয়ে মানুষকে ফোন করছিলেন। আইপি অ্যাড্রেস খতিয়ে দেখে প্রতারককে ধরার চেষ্টা করছে পুলিশ। খুব শীঘ্রই প্রতারক ধরা পড়বে বলে আশাবাদী পুলিশের তদন্তকারী দল।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

গোয়ায় বিধানসভা নির্বাচনে তৃণমূলের সেনাপতি মহুয়া মৈত্র

Sat Nov 13 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গোয়ায় বিধানসভা নির্বাচনে মহুয়া মৈত্রর নেতৃত্বেই লড়াই করবে তৃণমূল কংগ্রেস। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে শনিবার কৃষ্ণনগরের সাংসদকে গোয়া তৃণমূলের স্টেট ইনচার্জ করার কথা ঘোষণা করেছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গে তৃতীয়বার ক্ষমতায় আসার পরই ত্রিপুরা, অসম ও গোয়ার দিকে […]

আপনার পছন্দের সংবাদ