গড়িয়াহাটে জোড়া খুনের ঘটনায় সুন্দরবন থেকে আরও দু’জন গ্রেফতার

জন দেখেছেন : 22
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 49 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গড়িয়াহাটে জোড়া খুনের ঘটনায় শুক্রবার আরও দু’জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। আজ সকালে সুন্দরবন থেকে বাপি মন্ডল (২৭) এবং জাহির গাজি (২৫) নামে দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। গড়িয়াহাটে কাঁকুলিয়া রোডের বাড়ির মালিক সুবীর চাকী ও তাঁর গাড়ির চালক রবীন মন্ডলকে খুনের ঘটনায় প্রত্যক্ষভাবে যুক্ত ছিলেন দু’জনে। বাপির বাড়ি ডায়মন্ড হারবারের ১৬ নম্বর ওয়ার্ডের রামপুরে। জাহিদের বাড়ি ও ডায়মন্ড হারবারের দুই নম্বর ওয়ার্ডে।

গতকালই এই খুনের ঘটনায় সুবীর চাকীর বাড়ির পরিচারিকা মিঠু হালদারকে গ্রেফতার করেছিল পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদের পরই জানা যায় মিঠুর ছেলে ভিকি এবং তার তিন-চার জন বন্ধু মিলে এই জোড়া খুন করেছে। মিঠু গ্রেফতার হওয়ার পরই সুন্দরবনে দিদির বাড়িতে জাহিরকে নিয়ে গা ঢাকা দিয়েছিল বাপি। আজ সকালে সুন্দরবন পুলিশের সাহায্য নিয়ে দু’জনকে আটক করে লালবাজারে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ শুরু করে কলকাতা পুলিশের তদন্তকারী দল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৬ ঘণ্টার জেরার মুখে দু’জনেই খুনের সঙ্গে প্রত্যক্ষভাবে যুক্ত থাকার কথা স্বীকার করে নিয়েছে। তারপরই বাপিকে দুপুর ৩.৫০ এবং জাহিরকে বিকেল ৪.২০ নাগাদ গ্রেফতার করে পুলিশ।

আগামীকাল দু’জনকেই আলিপুর আদালতে তোলা হবে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাপির স্ত্রী বন্দনা পরিচারিকার কাজ করতেন। সেই সূত্রেই বন্দনার সঙ্গে পরিচয় হয় মিঠুর। পুজোর আগে বাপিকে কলকাতায় মোটা টাকার কাজের টোপ দেন মিঠু। এর পর জাহিরকে নিয়ে কলকাতায় আসে বাপি৷ তারপরই ভিকির সঙ্গে পরিকল্পনা করে সুবীর বাবু ও রবীন মন্ডলকে খুন করে তারা। এই জোড়া খুনের ঘটনায় এখনও পর্যন্ত তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। ভিকির খোঁজে জোর তল্লাশি চালাচ্ছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

করোনার দৈনিক সংক্রমণ কমলেও দেশে বেড়েছে মৃত্যুর সংখ্যা

Fri Oct 22 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দেশে আবারও কমল দৈনিক করোনার সংক্রমণ। শুক্রবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৫ হাজার ৮৩৪ জন। বৃহস্পতিবারের তুলনায় সংখ্যাটা প্রায় তিন হাজারের বেশি কমেছে। এখনও পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি […]