মা বাড়িতে মোবাইল রেখে না যাওয়ায় আত্মঘাতী মেয়ে!

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 9 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত ২০ মাস ধরে করোনা অতিমারীর জন্য স্কুল বন্ধ ছিল। তারপর থেকে শুরু হয় অনলাইন ক্লাস। ছাত্র-ছাত্রীরা ঘরে বসে অনলাইন ক্লাস করে পড়াশোনা চালু রাখে। বেশির ভাগ ছাত্র-ছাত্রী মোবাইলে অনলাইন ক্লাস করত।

অনেকে বলতে শুরু করে অনলাইন ক্লাসের ফলে বাড়ির ছেলে-মেয়েরা মোবাইল ফোনে আসক্ত হয়ে পড়ছে। এই রকম অনলাইন ক্লাস চলতে থাকলে অনিশ্চিত ভবিষ্যতের দিকে এগিয়ে যাচ্ছে ছাত্র সমাজ। যদিও করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় গত ৬ নভেম্বর থেকে স্কুল খোলে। ফলে বন্ধ হয়ে যায় অনলাইন ক্লাস। কিন্তু মোবাইলের প্রতি আসক্তি কতোটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারে, তা বোঝা গেল। এই চিত্র ধরা পড়ল উত্তর ২৪ পরগণা জেলার বজবজে। বাবা বেসরকারি সংস্থায় চাকরি করেন। মা একটা দোকানে কাজ করেন। মেয়ের অনলাইন ক্লাসের জন্য বাড়িতে ফোন রেখে যেতেন।

কিন্তু স্কুল খোলায় মা মোবাইল রেখে যাননি। সেই রাগে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন মেয়ে। জানা গিয়েছে, দশম শ্রেনিতে পড়ত ওই ছাত্রি। কাজ থেকে ফিরে এসে মেয়েকে ঝুলু অবস্থায় দেখেন মা। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে ওই ছাত্রীকে। ছাত্রীর মা জানিয়েছেন, তিনি কাজে যাওয়ার সময় মোবাইল নিয়ে গেলে ওই ছাত্রী বার বার মোবাইল রেখে যাওয়ার জন্য জেদ করতে থাকে। সেই রাগেই এই দুর্ঘটনা ঘটিয়েছে তাঁর কন্যা।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

মেয়ের মৃত্যু শোকে রায়গঞ্জে আত্মঘাতী স্বাস্থ্যকর্মী

Fri Nov 19 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মেয়ের মৃত্যুর যন্ত্রণা সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন বেসরকারী সংস্থার স্বাস্থ্যকর্মী। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার শ্যামাপল্লী এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম সুজাতা বিশ্বাস(৪৪)। রায়গঞ্জের একটি বেসরকারি নার্সিংহোমে স্বাস্থ্যকর্মী পদে কর্মরত ছিলেন। ‌রায়গঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে […]