চাঁচলে বোমা ফেটে উড়ে গেল ঘরের চাল

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 24 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রবিবার দুপুরে বাড়ির মালিক আব্দুল সালাম এবং তাঁর স্ত্রী রোশনারা বিবি দু’জনেই প্রত্যেকদিনের মতো নিজেদের কাজ করছিলেন । হঠাৎ বিকট শব্দ, তার সঙ্গেই উড়ে যায় বাড়ির টিনের চাল।

জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে যায়। আকস্মিক এই বিস্ফোরণে আব্দুল সালাম হতভম্ব হয়ে যান। তাঁর স্ত্রী অজ্ঞান হয়ে যায়। ছুটে আশেপাশের লোকজন। সবাই একবাক্যে স্বীকার করেন বোমা ফেটেছে। কিন্তু ঘরের মধ্যে বোমা এলো কোথা থেকে? ঘটনাটি ঘটেছে মালদা জেলার চাঁচল ব্লকের মোতিহার পুরের আলসলাটিইয়া গ্রামে। খবর পেয়ে আশেপাশের লোকজন ভিড় করতে থাকে। ছুটে আসে চাঁচল থানার পুলিশ। পুরো এলাকা খুঁজে বেড় করার চেষ্টা করে এই বাড়িতে বোমা এলো কোথা থেকে। শুরু হয় জিজ্ঞাসাবাদ। বাড়ির লোকজন এবং আশেপাশের লোকজনকেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

বাড়ির মালিক জানায় এই বোমা কোথা থেকে এলো, এই বিষয়ে তিনি কিছুই জানে না। কেউ হয়তো লুকিয়ে বোমা রেখে গিয়েছিল। সেই বোমাই ফেটেছে। তিনি এই বিষয়ে কিছুই জানে না। আব্দুল সালামের স্ত্রীর চোখে মুখে ছিল আতঙ্কের ছাপ। তিনি বলেছেন, তাঁরা স্বামী-স্ত্রী উঠানে কাজ করছিলেন। সেই সময় বিকট বোম ফাটার ফলে ঘরের চাল উড়ে যায়। সঙ্গে সঙ্গে তিনি নিজে অজ্ঞান হয়ে যান। জ্ঞান ফেরার পর দেখেন বাড়িতে প্রচুর লোক জমা হয়ে গিয়েছে। বোমা এখানে কোথা থেকে এলো, কে বা কারা বোমা রেখেছিল এবং কীভাবে ফাটল, সেই সম্বন্ধে তাঁরা কিছুই জানেন না। ঘটনার তদন্ত শুরু করেছে চাঁচল থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

একই মন্দিরে ২৪ কালী মূর্তির পুজো! অমাবস্যা ছাড়লে সোনার গহনা সহ একই সঙ্গে হয় বিসর্জন!

Sun Nov 7 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: একই মন্দিরে ২৪ কালী মূর্তির একইসঙ্গে পুজো হয়। এবং অমাবস্যা ছাড়লে পার্শ্ববর্তী পুকুরে সোনার গহনা সহ একই সাথে তাদের বিসর্জন দেওয়া হয়! মুর্শিদাবাদের ইসলামপুর থানার ঋষিপুরের কালী ‘ডাকাত কালী’ নামে পরিচিত। পুজোর পরে সোনা-রুপোর গহনা সহ কালীকে পুকুরে বিসর্জন দেওয়া হয়। কয়েকশো […]