পথ দুর্ঘটনায় আহত সায়ন্তিকাকে দেখতে ফুলের তোড়া নিয়ে হাজির হলেন বিজেপি বিধায়ক!

জন দেখেছেন : 30
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 25 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রাজনীতিতে সবকিছুই সম্ভব! দু’দিন আগেই যাঁকে ‘চোর’ বলে কটাক্ষ করেছিলেন সেই বাঁকুড়ার বিধায়ক নীলাদ্রিশেখর দানা’ই পথ দুর্ঘটনায় আহত অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে দেখতে এলেন! বৃহস্পতিবার সকালে বাঁকুড়ায় দলীয় কর্মসূচি সেরে কলকাতায় ফেরার পথে পশ্চিম বর্ধমান জেলার রাজবাঁধের কাছে সায়ন্তিকার গাড়ি দুর্ঘটনা হয়।

পিছন থেকে একটি ১২ চাকার লরি এসে তাঁর গাড়িকে ধাক্কা মারে। তাঁর গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। এবং সায়ন্তিকার হাতেও চোট লাগে। চোট গুরুতর না হলেও কলকাতায় না ফিরে বাঁকুড়ার সার্কিট হাউসে ফিরে যান তিনি। আপাতত সেখানেই রয়েছেন সায়ন্তিকা। আর বুধবার সকালেই বাঁকুড়ার ১৬ নম্বর ওয়ার্ডে তৃণমূলের একটি মিছিল থেকে স্থানীয় বিজেপি বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানাকে লক্ষ্য করে ‘চোর’ স্লোগান দয়েছিলেন সায়ন্তিকা। এই নিয়ে সায়ন্তিকা ও তৃণমূলকে পাল্টা আক্রমণ করেছিলেন বিজেপি বিধায়ক। বিধায়ককে পাল্টা কটাক্ষ করেছিলেন সায়ন্তিকাও। অথচ শুক্রবার সকালে সম্পূর্ণ অন্য ছবি দেখা গেল। আহত তৃণমূল রাজ্য সম্পাদিকাকে দেখতে ফুলের তোড়া নিয়ে বাঁকুড়া সার্কিট হাউসে হাজির হলেন বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানা। দু’জনের মধ্যে কুশল বিনিময়ের পাশাপাশি বেশ কিছুক্ষণ আলাপচারিতাও হয়। পরে দু’জনেই এটাকে সৌজন্য সাক্ষাৎ বলেই দাবি করেছেন।

নীলাদ্রিশেখর দানা বলেছেন, ‘আমি অনেকদিন ধরেই সায়ন্তিকাকে চিনি। দুর্ঘটনার খবর পেয়ে আমি খুব উদ্বিগ্ন ছিলাম। কিন্তু বিধানসভায় থাকায় বৃহস্পতিবার আমি ওঁর সঙ্গে দেখা করতে আসতে পারিনি। আজ আমার স্ত্রীর অনুরোধেই আমি উনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলাম। উনি কেমন আছেন, সেই খোঁজ নিলাম। আমাদের মধ্যে কোনও রাজনৈতিক আলোচনা হয়নি।’ অপরদিকে বিজেপি বিধায়কের সঙ্গে সাক্ষাতের পর সায়ন্তিকা বলেছেন, ‘আমার আহত হওয়ার কথা শুনে উনি আমায় দেখতে এসেছিলেন। নেহাতই সৌজন্যমূলক সাক্ষাৎ ছিল। এরমধ্যে রাজনীতির কোনও বিষয় নেই।’ তবে দু’জনে যতই এটাকে সৌজন্যমূলক সাক্ষাৎ বলে দাবি করুন না কেন, রাজনৈতিক মহলে এই নিয়ে শুরু হয়ে গিয়েছে জোর জল্পনা।

সংবাদটি শেয়ার করুন

Next Post

রবি শাস্ত্রীই নাকি বিরাটকে একদিনের অধিনায়কত্ব ছাড়ার পরামর্শ দিয়েছিলেন! বিস্ফোরক দাবি প্রাক্তন নির্বাচকের

Fri Dec 10 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দু-একদিনের মধ্যেই টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। কিন্তু তার আগেই বিরাট কোহলিকে একদিনের অধিনায়কত্ব থেকে সরানো নিয়ে উত্তাল ভারতীয় ক্রিকেট। গত বুধবার দক্ষিণ আফ্রিকা সফরের টেস্ট সিরিজে দল ঘোষণা করতে গিয়ে বিরাট কোহলির জায়গায় রোহিত […]