শনিবার নির্বাচনী ইস্তেহার প্রকাশ তৃণমূলের

জন দেখেছেন : 20
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 25 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আগামি ১৯ ডিসেম্বর কলকাতা পুরসভার নির্বাচন। ফলে সময় হাতে নেই। প্রার্থী নির্বাচন আগেই হয়ে গিয়েছে। শুরু হয়েছে দেওয়াল লেখা। তার সঙে ১৪৪ ওয়ার্ডেই পাল্লা দিয়ে প্রচারে নেমে পড়েছেন সব দলের প্রার্থীরাই। দিন যত এগিয়ে আসছে ততই কলকাতা পুরভোট নিয়ে রাজনৈতিক পারদ চড়ছে।

কয়েকদিন আগেই বিজেপি তাদের নির্বাচনী ইস্তেহার প্রকাশ করেছে। আজ ইস্তেহার প্রকাশ করেছে কংগ্রেসেও। আগামিকাল অর্থাৎ শনিবার তৃণমূল তাদের নির্বাচনী ইস্তেহার প্রকাশ করবে। আগামি পাঁচ বছর কলকাতা পুর এলাকার ১৪৪ ওয়ার্ডে কী উন্নয়ন করেছে দল, তার খতিয়ান তুলে ধরার পাশাপাশি ভবিষ্যতে কী কী উন্নয়ন করা হবে, তাও এই ইস্তেহারে তুলে ধরা হয়েছে বলে তৃণমূল সূত্রে খবর। নারী সুরক্ষা, রাস্তা, পানীয়জলের ইস্যু সহ আরাও একাধিক বিষয় নির্বাচনী ইস্তেহারে থাকতে পারে।

এবার পুর নির্বাচনের জন্য ৬৪ জন মহিলা এবং ২৩ জন সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষকে টিকিট দিয়েছে তৃণমূল। নির্বাচিত ৬ বিধায়ক এবং এক সাংসদকে টিকিট দেওয়া হয়েছে। সুতরাং বোঝাই যাচ্ছে প্রার্থী নির্বাচন যথেষ্ট ভাবনা চিন্তা করে করা হয়েছে। বিরোধীদল যখন শাসক দলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ আনছিল ঠিক সেই সময় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় সমস্ত প্রার্থীদের সঙ্গে মিটিং করে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, জোর করে ভোট করা যাবে না। তৃণমূল সূত্রে খবর, শেষ মুহূর্তে প্রচারে নামতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সংবাদটি শেয়ার করুন

Next Post

পথ দুর্ঘটনায় আহত সায়ন্তিকাকে দেখতে ফুলের তোড়া নিয়ে হাজির হলেন বিজেপি বিধায়ক!

Fri Dec 10 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রাজনীতিতে সবকিছুই সম্ভব! দু’দিন আগেই যাঁকে ‘চোর’ বলে কটাক্ষ করেছিলেন সেই বাঁকুড়ার বিধায়ক নীলাদ্রিশেখর দানা’ই পথ দুর্ঘটনায় আহত অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে দেখতে এলেন! বৃহস্পতিবার সকালে বাঁকুড়ায় দলীয় কর্মসূচি সেরে কলকাতায় ফেরার পথে পশ্চিম বর্ধমান জেলার রাজবাঁধের কাছে সায়ন্তিকার গাড়ি দুর্ঘটনা হয়। পিছন […]