মোবাইল গেম কাড়ল আরও দুই প্রাণ

জন দেখেছেন : 37
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 6 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : মোবাইল গেম যে কতোটা ক্ষতিকারক, তা আরও একবার প্রমান হয়ে গেল। এমনিতেই প্রায় খবর পাওয়া যায় যুব সম্প্রদায় মোবাইল গেমের নেশায় খাওয়া-দাওয়া, এমনকি আপনজনের সাথে কথা বলাও ভুলে যায়। একটু কিছু বললেই তার ফল হয় মারাত্বক। সেই রকম এক ঘটনায় ২ যুবকের মৃত্যু হল। জানা গিয়েছে, রেল লাইনে বসে তিন বন্ধু কানে হেডফোন দিয়ে গেম খেলছিল।

ওরা তিনজন ভুলেই গিয়েছিল যে ওরা রেল লাইনে বসে আছে। যে কোনও সময় ট্রেন আসতে পারে। কিন্তু ফোনে এতটাই মত্ত ছিল, এদিক ওদিক তাকানোর প্রয়োজন মনে করেনি। ড্রাইভার অনেকবার হর্ন বাজালেও কানে ইয়ারফোন থাকায় বুঝতে পারেনি। ট্রেনের ধাক্কায় ছিন্ন ভিন্ন হয়ে যায় দুই বন্ধুর দেহ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণা জেলার গুমা এবং অশোকনগর স্টেশনের মাঝে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অনেকেই রেল লাইনে বসে গেম খেলে। তিন বন্ধু রেল লাইনে বসে মোবাইলে গেম খেলছিল। সেই সময় ঠাকুর নগর – শিয়লদহ ট্রেন আসছিল।

ট্রেনের ড্রাইভার অনেকবার হর্ন বাজায়, কিন্তু তারা এতটাই মত্ত ছিল , আশেপাশের লোকজন হর্নের আওয়াজ পেলেও তাদের কানে পৌঁছয়নি। ফলে ট্রেনের ধাক্কায় ছিন্ন ভিন্ন হয়ে যায় দু’জনের দেহ। আরেকজনের দেহ পাওয়া যায়নি। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনাস্থলে পৌঁছেছে হাওড়ার জিআরপি।

সংবাদটি শেয়ার করুন

Next Post

টাওয়ারে বসে মানসিক ভারসাম্যহীন যুবক, ১৮ ঘণ্টা বিদ্যুৎহীন গোটা এলাকা

Tue Nov 9 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : এক মানসিক ভারসাম্যহীন যুবকের কাণ্ডকারখানায় নাজেহাল অবস্থা এলাকাবাসীর। ওই যুবক প্রায় ১৮ ঘণ্টা বিদ্যুতের টাওয়ারে চড়ে বসে থাকল। আর তাতেই এলাকা বিদ্যুৎ হীন হয়ে থাকল এক বা দুই নয়, পুরো ১৮ ঘন্টা! প্রায় ১৮ ঘণ্টা পর বিদ্যুতের টাওয়ার থেকে নীচে নামলেন […]