দিঘায় জালে উঠল ৪ কেজি ৩০০ গ্রাম ওজনের ইলিশ!

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 28 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দিঘা মোহনার আড়তে প্রায় সাড়ে কেজি ওজনের ঢাউস আকারের একটি ইলিশ মাছ পাওয়া গেল! গল্প মনে হলেও এটাই সত্যি। সাম্প্রতিক অতীতে এত বড় আকারের এবং ওজনের ইলিশ জালে ওঠেনি বলেই দাবি করেছেন স্থানীয় মৎস্যজীবীরা।

মাছটির মুখ থেকে লেজ পর্যন্ত প্রায় দুই ফুট লম্বা। পিঠের দিকটা বেশ মোটা। দিঘা মোহনার ‘মা জাহ্নবী’ আড়তে ৪ কেজি ৩০০ গ্রাম ওজনের ঢাউস আকারের ইলিশটি ওঠে। অন্যান্য মাছের মধ্যে ইলিশটিকে মহারাজের মতো সাজিয়ে রেখেছিলেন আড়ৎদার যামিনী হাজরা। স্বাভাবিকভাবেই সকলেরই চোখ আটকে যাচ্ছিল ইলিশটিতে।

কিন্তু আকার দেখেই অনেকে বুঝে যান, দরদাম করে লাভ নেই। তাই অনেকের আগ্রহ ছিল ছবি তোলায়। স্থানীয় মৎস্যজীবীদের কথায়, অতীতে পাঁচ থেকে সাড়ে পাঁচ কিলো ওজনের ইলিশ এলেও সম্প্রতি ধরা পড়া ইলিশের মধ্যে এটাই সবচেয়ে বড়। ১২ হাজার টাকা ইলিশটির দাম হাঁকেন মৎস্যজীবী সুকান্ত মন্ডল।

সংবাদটি শেয়ার করুন

Next Post

জলপাইগুড়িতে এবার 'ভয় মহল ও ভুলভুলাইয়া'তেই বিরাজ করবেন মা কালী!

Sat Oct 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দীর্ঘ ৩ বছর ধরে ভূত-পেত্নী, শ্মশানের চিতা, ফাঁসির মঞ্চর মধ্যে দিয়ে মনোরঞ্জন করে যাচ্ছে জলপাইগুড়ি শহরের বাসিন্দা সহ পার্শ্ববর্তী এলাকাবাসীদের। শুনতে অবাক মনে হলেও বাস্তব ও এই তথ্যের মধ্যে অনেকটাই কিন্তু মিল রয়েছে। না, তবে এ ভূত সত্যিকারের ভূত নয়। কালিপুজোর সময় […]