ভোটদানের হারেই স্পষ্ট মুখ্যমন্ত্রীর পদ নিয়ে চিন্তিত নয় ভবানীপুরবাসী: শমীক

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 14 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : মোদীর বিদায়ের সূচনা হবে ভবানীপুরের উপনির্বাচন থেকে। তৃণমূলের এই দাবি ভুল প্রমাণ করল কম ভোটদানের হার। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে এমনই দাবি করলেন রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। তাঁর দাবি, ভোটদানের হার বলছে এই নির্বাচনে ভবানীপুরের মানুষ তৃণমূলের উপর ভরসা রাখতে পারেনি। যে উচ্চতায় নির্বাচনকে নিয়ে যাওয়া হয়েছিল মানুষ বুঝিয়ে দিল, এই নির্বাচন নিয়ে তারা আগ্রহী নয়।

মুখ্যমন্ত্রীকে ভোট দেবে তাঁদের কোনও উৎসাহ ছিল না। শমীক বলেন, “বিকেল পাঁচটা পর্যন্ত ৫৩ শতাংশ ভোট প্রমাণ করছে, পশ্চিমবঙ্গের এই নির্বাচন ভবানীপুরের মানুষের কাছে গুরুত্বপূর্ণ নয়। কারণ যেভাবে প্রচার হয়েছে, লক্ষাধিক ব্যবধানে তৃণমূল প্রার্থী জয়ী হবে। মানুষ হৈ হৈ করে নেমে পড়বেন ভোট দিতে, সেই ছবি গোটা নির্বাচনে চোখে পড়ল না।” শমীক ভট্টাচার্য দাবি করেন, মুখ্যমন্ত্রীর পদ নিয়ে ভবানীপুরের মানুষ ভাবিত নন, সেটা আজকের ভোটদানের হারেই সাফ হয়ে গিয়েছে। একই সঙ্গে জয়ের বিষয়েও বিজেপি আত্মবিশ্বাসী বলে দাবি করেন শমীক ভট্টাচার্য।

এদিন নির্বাচন কমিশনকেও ছাড়েনি বিজেপি।শমীক বলেন, “কোথাও ভুয়ো ভোটার ধরা পড়লেন, কোথাও পালিয়ে গেলেন। রাজ্যে তিনজন দাপুটে মন্ত্রী ঘুরে বেড়ালেন। নির্বাচন কমিশনের ভূমিকাও অবশ্যই প্রশ্নচিহ্নের মুখে। এটা কোন নির্বাচনী বিধির মধ্যে পড়ে?”

সংবাদটি শেয়ার করুন

Next Post

শান্তিপুর লোকাল ট্রেনেই সন্তান প্রসব, ভালো আছেন মা ও সদ্যোজাত

Fri Oct 1 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : চলন্ত ট্রেনের ভিতরেই সন্তান প্রসব করলেন মা। পরে রেল পুলিশের তৎপরতায় মা ও সন্তানকে হাসপাতালে ভর্তি করলেন বাবা। উত্তর ২৪ পরগনার হালিশহরের বাসিন্দা পেশায় রেলের ঠিকা কর্মী সমীরণ ভৌমিক বুধবার সন্ধ্যায় তাঁর অন্তসত্ত্বা স্ত্রী পায়েল ভৌমিককে নিয়ে ট্রেনে করে নদীয়ার শান্তিপুরে […]