বাইক চুরির পান্ডা সহ গ্রেফতার ৬

জন দেখেছেন : 9
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 34 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আবারও বড়সড় সাফল্য পেল গাজোল থানার পুলিশ। বাইক চুরি চক্রের পান্ডা সহ মোট ৬ জনকে গ্রেফতার করল পুলিশ। উদ্ধার হয়েছে চারটি চুরি যাওয়া বাইক। বাইক চুরি বন্ধ করতে বেশ কিছুদিন ধরেই গাজোলের বিভিন্ন জনবহুল এলাকাগুলিতে টহল দিচ্ছিল সাদা পোশাকের পুলিশ।

সোমবার রাতে অভিযান চালানো হয় গাজোলের অর্জুনপুর, জগদীশপুর এলাকায়। তখনই গ্রেফতার করা হয় ওই ছ’জনকে। ধৃতরা হলেন অর্জুনপুর এলাকার তাহেরখানি গ্রামের বাসিন্দা জিতেন ভুঁইমালি (২৫), সুন্দর মাহাতো (২৫), বিপ্লব মাহাতো (২৩), গাজোল থানার জগদীশপুর এলাকার বাসিন্দা নরেন মণ্ডল (৪২), সুব্রত বর্মন (১৯) এবং বাইক চুরি চক্রের মূল পান্ডা বৈষ্ণবনগর থানার চরসুজাপুর এলাকার বাসিন্দা প্রবীর মণ্ডল (২৮)। জানা গিয়েছে, এই চক্রটি বিভিন্ন এলাকা থেকে বাইক চুরি করে নিয়ে আসতো। পরে সুযোগ বুঝে বিভিন্ন এলাকায় কম দামে বিক্রি করতো। এই চক্রের সঙ্গে আর কেউ জড়িত কিনা তার খোঁজে তদন্ত করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বহু প্রতীক্ষার পর মুক্তি পেল '৮৩'-র ট্রেলার

Tue Nov 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অবশেষে মুক্তি পেল ‘৮৩’-র ট্রেলার। কপিল দেবের নেতৃত্বে ১৯৮৩ সালের ২৫ জুন লর্ডসের মাটিতে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের ঐতিহাসিক গল্প নিয়েই তৈরি হয়েছে ‘৮৩’ ছবিটি। ছবিটির পরিচালনা করেছেন কবির খান। ১৯৮৩ সালে কপিল দেবের নেতৃত্বে ভারতীয় ক্রিকেট […]