টিএমসিপি-এসএফআইয়ের সংঘর্ষে উত্তাল উত্তরপাড়া কলেজ চত্বর
Connect with us

বাংলার খবর

টিএমসিপি-এসএফআইয়ের সংঘর্ষে উত্তাল উত্তরপাড়া কলেজ চত্বর

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: এসএফআই-টিএমসিপি সমর্থকদের মধ্যে সংঘর্ষে বৃহস্পতিবার সকালে উত্তপ্ত হয়ে উঠল হুগলির উত্তরপাড়া প্যারিমোহন কলেজ চত্বর। এসএফআই-এর মিছিল কলেজের সামনে দিয়ে যাওয়ার সময় তাদের সমর্থকদের মারধোর করা হয় বলে অভিযোগ।

এসএফআই সমর্থকদের অভিযোগ, আজ তারা ছাত্র সংসদ নির্বাচন ও হুগলিতে মেডিক্যাল কলেজ তৈরি সহ বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে উত্তরপাড়া স্টেশন থেকে উত্তরপাড়া কলেজ স্ট্যান্ড অবধি মিছিল করছিল। মিছিল শেষে একটি সভাও চলছিল। তখনই সভার পিছনের দিকে থাকা বেশ কিছু সমর্থককে তুলে নিয়ে এসে বেধড়ক মারধর করা হয়। যদিও টিএমসিপি সমর্থকদের দাবি, এসএফআই সমর্থকরাই কলেজে এসে ঝামেলা করে।কলেজে সেই সময় পরীক্ষা চলছিল। সেই সময় তারা বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং টিএমসিপি সমর্থকদের মারধর করে।

এর পরই দুই দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়ে যায়। হাতাহাতি, ক্রিকেট ব্যাট, লাঠিসোঁটা নিয়ে চড়াও হওয়া, রাস্তায় ফেলে চুলের মুঠি ধরে মার, লাথি- সব কিছুই চলে। দু’পক্ষই দু’পক্ষের বিরুদ্ধে মারধরের অভিযোগের আঙুল তুলেছে।কলেজের সামনে গিয়ে তাদের সমর্থকদের এসএফআই সমর্থরা মারধর করে বলে অভিযোগ করে টিএমসিপি সমর্থকরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয় উত্তরপাড়া থানার পুলিশ। এই সংঘর্ষে দুই পক্ষেরই কয়েকজন সমর্থক আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

Advertisement
Continue Reading
Advertisement
Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.