জোড়া খুশির খবর দিলেন প্রীতি জিন্টা

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: এই বছরও আইপিএলে তাঁর দল ‘পঞ্জাব কিংস’ আশানুরূপ ফল করতে পারেনি। তার কিছু দিনের মধ্যেই জোড়া খুশির খবর দিলেন বলিউডের অন্যতম নায়িকা প্রীতি জিন্টা। যমজ সন্তানের মা হলেন প্রীতি। এক পুএ এবং এক কন্যা সন্তান।

বলিউড নায়িকা এবং তাঁর স্বামী জেন গুডএনাফ অত্যন্ত খুশির সাথে স্বাগত জানালেন তাঁদের পরিবারের নতুন দুই খুঁদে সদস্যকে। সেই খবর তাঁরা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সারোগেসির মাধ্যমে হওয়া এই যমজ সন্তানের নাম দিয়েছেন জয় (পুত্র ) ও গিয়া (কন্যা)। এর আগে বলিউডে শাহরুখ খানের তৃতীয় সন্তান আব্রাহামও সারোগেসির মাধ্যমে হয়েছিল। প্রীতির দুই সন্তান জয় ও গিয়া সারোগেটেড বেবি। দীর্ঘদিনের সঙ্গী জেনের সাথে প্রীতির বিবাহ হয় ২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসে। এরপর থেকে প্রীতি সেখানকার বাসিন্দা হলেও দেশে আসা যাওয়া কমাননি। প্রীতি তাঁর ২৩ বছরের বলিউড জীবনের পূর্তিতে সিনেমা জগতে কাটানো এই দীর্ঘ সময়ের নানান অনুভূতি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁর ফ্যানসদের কাছে। ১৯৯৮ সালে ‘দিল সে’ এবং একই সালে ‘সোলজার’ সিনেমার জন্য ‘ফিল্ম ফেয়ার’ বেস্ট ফিমেল ডেব্যু-এর পুরস্কার পান। এরপর ২০০০ সালের ‘চোরি চোরি চুপকে চুপকে’ ছবিতে তাঁকে সারোগেটেড মদারের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।

২০০৩ সালে প্রীতি ‘কাল হো না হো ‘ মুভিতে অভিনয়ের জন্য ‘ফিল্ম ফেয়ের’ বেস্ট ফিমেল অ্যাক্ট্রেস ক্যাটাগরিতে পুরস্কার পান। আন্তর্জাতিক বড়পর্দায় তাঁর প্রথম আত্মপ্রকাশ কানাডিয়ান মুভি ‘হেভেন অন দা আর্থ সিনেমায়। যার জন্য তিনি ২০০৮ সালে শিকাগো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে “সিলভার হুগ্” পুরস্কারে পুরষ্কৃত হন সেরা অভিনেত্রী হিসাবে। প্রীতির বলিউডের শেষ সুপারহিট সিনেমা ‘ভাইজান’। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ছবিটি। জমজ সন্তানের মা হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ৪৬ বছর বয়সী অভিনেত্রী লিখেছেন, ‘হ্যালো সবাই, আমি আজ আপনাদের সবার সাথে আমাদের জীবনের একটি অন্তত আনন্দের সংবাদ ভাগ করে নিতে চাই। জিন এবং আমি খুব আনন্দিত এবং আমাদের হৃদয় আজ কৃতজ্ঞতায় এবং ভালবাসায় পূর্ণ। আমরা আমাদের পরিবারে স্বাগত জানাচ্ছি আমাদের দুই যমজ সন্তান- জয় জিন্টা গুডেনাফ এবং গিয়া জিন্টা গুডনেফকে। আমরা আমাদের জীবনের এই নতুন পর্ব নিয়ে খুবই উত্তেজিত। এই অবিশ্বাস্য যাত্রার অংশ হওয়ার জন্য ডাক্তার, নার্স এবং আমাদের সারোগেটকে আন্তরিক ধন্যবাদ। জিন, প্রীতি, জয় এবং গিয়ার তরফ থেকে অনেক অনেক ভালবাসা।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

ডেঙ্গিতে আক্রান্ত হয়ে মৃত্যু এক গৃহবধূর

Thu Nov 18 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ডেঙ্গিতে আক্রান্ত হয়ে মৃত্যু হল এক গৃহবধূর। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের মঙ্গলবাড়ির নেতাজি পল্লীতে। পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম পূর্ণিমা পাল (২৩)। তাঁর স্বামীর নাম লিটন পাল। দু’মাস আগেই ওই গৃহবধূ অন্তঃসত্ত্বা অবস্থায় তাঁর বাবার […]

আপনার পছন্দের সংবাদ