মৃত্যু বার্ষিকীতে রুপম বাগচির স্ত্রী কি বললেন স্বর্গীয় কে.কে এর উদ্দেশ্যে
Connect with us

দেশের খবর

মৃত্যু বার্ষিকীতে রুপম বাগচির স্ত্রী কি বললেন স্বর্গীয় কে.কে এর উদ্দেশ্যে

Dwip Narayan Chakraborty

Published

on

5/5 - (1 vote)

বেঙ্গল এক্সপ্রেসঃ জানেন আজ কোন দিন। হ্যা ঠিকই ধরেছেন আজকের দিনেই আমাদের প্রিয় গায়ক কে.কে অর্থাৎ কৃষ্ণা কুমার কুন্নাথ আমাদের ছেরে চিরতরে এই পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। গত বছর আজকের দিনেই কলকাতায় অনুষ্ঠান করতে এসেছিলেন।

একদিকে শিল্পীর মৃত্যুতে ভক্তরা যেমন সকাহত হয়ে পড়েছিলো তেমনি অপরদিকে রুপম বাগচিকেউ এক হাত করে নিয়েছিলো। কারণ তিনি কাজটাও ওরকম করেছিল। কারণ, এক বছর আগে কেকে-এর অনুষ্ঠানের ঠিক আগের মুহূর্তে তাঁকে ইঙ্গিত করেই কটূক্তি করেছিলেন রূপঙ্কর। তার পর জল গড়িয়েছিল বহু দূর। কে.কে কে নিয়ে অনেক ঝর সইতে হয়েছে রুপম বাগচি এবং তার স্ত্রী চৈতালি লাহিড়ি। এইবার কে.কে এর মৃত্যু বার্ষিকীতে রুপম বাগচির স্ত্রী কি বললেন চলুন জেনে নেই।  

আরও পড়ুন- হানিমুনে না গিয়েও নতুন সদস্য আসতে চলেছে সিড-কিয়ারার পরিবারে

Advertisement

এক বছর আগের পরিস্থিতির কথা মনে করে  চৈতালি বলেন, “সময় প্রবহমান। আমি নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে উঠেছি। তাই বরাবরই স্বাচ্ছন্দ্যের থেকে শান্তিই বেশি প্রিয়। সময়ের সঙ্গে সবটাই পরিবর্তনশীল। কেকে-এর মৃত্যুবার্ষিকীতে তাঁর প্রতি আমার শ্রদ্ধা জানাচ্ছি। পরিবারের প্রতি আমার সমবেদনা।”

আপাতত নিজেদের নতুন নাটক নিয়ে ব্যস্ত রূপঙ্কর এবং চৈতালি। নতুন নাটক ‘চাঁদমারি’ মঞ্চস্থ হবে খুব শীঘ্রই। নাটকের মহড়ায় ব্যস্ত দু’জনেই।

Advertisement
Continue Reading
Advertisement
Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.