কেমন যাবে মঙ্গলবার দেখুন রাশিফল
Connect with us

রাশিফল

কেমন যাবে মঙ্গলবার দেখুন রাশিফল

Raju Dhara

Published

on

Rate this post

মেষ  শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। দিনের শেষ ভাগে কোন পুরোনো বন্ধুর সাথে দেখা করা আপনার সন্ধ্যাটিকে উজ্জ্বল করে তুলবে। সাহিত্যিকদের জন্য শুভ যোগ। ব্যবসায় খুব ভাল খবর পাবেন। তবে আর্থিক ব্যাপারে একটু চাপ থাকতে পারে। ঋণ নিয়ে সামান্য আলোচনা।

বৃষ মানসিক কষ্ট পেতে পারেন। কোনও কারণে শরীরে উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ।সপ্তাহের শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ রয়েছে। চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে।

 

Advertisement

মিথুন আপনার উন্নতি হবে আপনার কর্মের মধ্য দিয়ে। ঘরে কোন পরিবর্তন করার আগে বড়দের পরামর্শ নিন। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। বাড়িতে গুরু জনের শরীর নিয়ে চিন্তা। অফিসে সুনাম বাড়তে পারে। সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে।

কর্কট কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। আর্থিক চাপের জন্য সংসারে অশান্তি। বিপদের শঙ্কাও রয়েছে। আপনি নিশ্চিতভাবে সেগুলিকে কাটিয়ে উঠতে পারবেন। রক্তচাপ বাড়তে পারে। আপনার প্রেমে কিছু পার্থক্য বড় হয়ে দেখা দিতে পারে। ব্যবসায় নতুন কিছু হতে চলেছে।

সিংহ বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। অনৈতিক কোনও ব্যাপারে জড়াবেন না, এতে আপনার অনেক সমস্যা বাড়বে। নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা।

Advertisement

কন্যা টাকা পরিশোধ হওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। মে পড়ার সুযোগ প্রবল কিন্তু ব্যক্তিগত আর গোপন তথ্য প্রকাশ করবেন না। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মানসিক কষ্ট। সপ্তাহের প্রথম দিকে বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা থাকতে পারে।

তুলা আজ আপনার উন্নতি নিশ্চিত। ব্যবসায়ীদের জন্য ভালো দিন। অপ্রত্যাশিত মুনাফা বা অভাবনীয় লাভ দেখতে পেতে পারেন। কোনও পুরুষ/মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব। গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে।

বৃশ্চিক বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। সবান্ধব ভ্রমণের সম্ভাবনা। সৃষ্টিশীল ক্ষেত্রের ব্যক্তিদের আজ সাফল্যময় দিন। খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। বাড়তি আয় করতে গিয়ে বিপদের আশঙ্কা। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে।

Advertisement

ধনু আজ আপনার সুস্বাস্থ্য বজায় রাখবেন যা আপনাকে সাফল্য এনে দিতে পারে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। বেশ কিছু সমস্যারও সমাধান হবে। কাজের জায়গায় কার্যকারিতা উন্নত করতে আপনার দক্ষতার স্তর উন্নত করার চেষ্টা করুন। প্রেমের ব্যাপারে জটিলতা আসতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা।

মকর ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। আপনি নিজেকে সামলান। অযথা চিন্তা বাধার সৃষ্টি করতে পারে। নতুন কোনও কাজের জন্য উন্নতির যোগ রয়েছে। প্রেমে জটিলতা নিয়ে বাড়িতে বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে।

কুম্ভ সপ্তাহের প্রথম ভাগে ব্যবসায় চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীরের কোনও অংশে আঘাত লাগার আশঙ্কা। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। তবে মাথা ঠান্ডা রাখলে আপনি নিজেই সমস্যার সমাধান করতে পারবেন। ব্যবসায় ভাল কাজের সুযোগ আসতে পারে।

Advertisement

মীন বিভ্রান্তি এবং হতাশা এড়িয়ে চলুন। সব বিষয় আপনার অনুকূলে থাকবে। সম্মান প্রাপ্তি যোগ আছে। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। নতুন কোনও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বাবা-মায়ের সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ।

Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.