অভিনয় কেরিয়ারে নিজেকে কেমন ভাবে দেখছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী? প্রশ্ন করলেন রাজ চক্রবর্তী
Connect with us

বাংলার খবর

অভিনয় কেরিয়ারে নিজেকে কেমন ভাবে দেখছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী? প্রশ্ন করলেন রাজ চক্রবর্তী

রাজ চক্রবর্তী ও মিমি চক্রবর্তী এই দুই তারকা তো ছিলেন সবার চক্ষু মনি। এই দুই তারকার সম্পর্কের জুটি ছিল সর্বজনীবেদিত। আজ থেকে প্রায় সাত বছর আগে ২০১৬ সালে রাজ চক্রবর্তী ও মিমি চক্রবর্তী তাদের প্রেমের ইতি টানেন

রাজ
5/5 - (1 vote)

বেঙ্গল এক্সপ্রেস: রাজ চক্রবর্তী ও মিমি চক্রবর্তী এই দুই তারকা তো ছিলেন সবার চক্ষু মনি। এই দুই তারকার সম্পর্কের জুটি ছিল সর্বজনীবেদিত। আজ থেকে প্রায় সাত বছর আগে ২০১৬ সালে রাজ চক্রবর্তী ও মিমি চক্রবর্তী তাদের প্রেমের ইতি টানেন। পরিণত পায়নি তাদের সম্পর্ক। কি কারনের জন্য তাদের সম্পর্কের এমন দশা হয়েছিল তা জানা না গেল, রাজ চক্রবর্তী তার জীবনের দিকে এগিয়ে গিয়েছেন।

মিমি

বিচ্ছেদের দুই বছরের মধ্যেই তিনি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলের সাথে গাঁটছড়া বাঁধেন। রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর একটি সুন্দর পুত্র সন্তান রয়েছে সব মিলিয়ে সুখেই রয়েছেন তিনি। মিমের সাথে সম্পর্ক ভাঙার কিছুদিন পরেই রাজ চক্রবর্তী হাজির হয়েছিল জি বাংলার জনপ্রিয় শো অপুর সংসারে।

আরও পড়ুন জানেন কি! সিনেমার বড় তারকারা পাত্তা পায় না, নীতা আম্বানির লাইফ স্টাইল যা শুনলে চমকে যাবেন

Advertisement

ইয়ুভান

সেই শো এর সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় রাজ চক্রবর্তীর জিজ্ঞেস করেন যে, তিনি যদি একজন পেজটির সাংবাদিক হতেন তাহলে মিমি চক্রবর্তীকে ঠিক কি ধরনের প্রশ্ন করতেন? তেমনি ওই একই শো- তে মিমি চক্রবর্তীকেও জিজ্ঞাসা করা হয়েছিল যে সাংবাদিক হিসেবে রাজ চক্রবর্তীকে তিনি কি ধরনের প্রশ্ন করবেন? তখন মিমি চক্রবর্তী বলেছিলেন যে, রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর বিয়ে কবে করছেন? মিমি চক্রবর্তীর প্রশ্নর উত্তর রাজ চক্রবর্তী সোজাসুজি জবাব দেন। ‘বিয়ে করলে আমি কার্ডটা সবার আগে মিমিকেই পাঠাবো” বলেছেন পরিচালক রাজ চক্রবর্তী।

Continue Reading
Advertisement