রাজনীতি

BIG Breaking: বিষমদ কাণ্ডে হাওড়ার ধুন্ধুমার, তাণ্ডব BJP কর্মীদের

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বিষমদে মৃত্যুর প্রতিবাদ জানিয়ে হাওড়ার পঞ্চানন তলায় বিক্ষোভ বিজেপির। BJP নেতাকর্মীদের প্রতিবাদ মিছিলে ধুন্ধুমার অবস্থা পঞ্চাননতলায়। পুলিশ আটকানোর চেষ্টা করলে ব্যারিকেড ভেঙে বিক্ষোভ দেখাতে শুরু করে বিক্ষোভকারীরা। 

জানা গিয়েছে, বিষমদ খেয়ে  হাওড়ার ঘুষরিতে এখনও পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে ১১। আর এই ঘটনার প্রতিবাদে শুক্রবার দুপুরে হাওড়া জেলার পঞ্চানন তলায় প্রতিবাদ মিছিল শুরু করেন বিজেপি নেতাকর্মীরা। আর এই মিছিল ঘিরেই রণক্ষেত্রের চেহারা নেয় পঞ্চাননতলা। 

আরও জানা গিয়েছে, সিপিএম, কংগ্রেস রাজনৈতিক কর্মসূচী করার অনুমতি পেলেও বিজেপি কোনও অনুমোদন পাইনি। যা নিয়ে চড়ছিল রাজনৈতিক উত্তেজনার পারদ। বৃহস্পতিবার অসুস্থদের পরিবারের সঙ্গে দেখা করেন BJP রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

Advertisement

আরও পড়ুন: বর্ধমানের পুনঃরাবৃত্তি এবার হাওড়ায়, বিষমদে মৃত্যু ৬ জনের!

Related Post

শুক্রবার যাওয়ার কথা ছিল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। একটি মিছিল এবং তার সঙ্গে ডেপুটেশন কর্মসূচি ছিল BJP -র। তাঁদের অভিযোগ, অন্যান্য রাজনৈতিক দলের কর্মসূচি থাকলেও তাঁরা রাজনৈতিক কর্মসূচির অনুমতি পাননি। অন্যদিকে সমবায় মন্ত্রী ও মধ্য হাওড়ার বিধায়ক অরূপ রায় জানান, অন্যান্য দলের আগে থেকে অনুমতি নেওয়া ছিল বলেই পুলিশ ছাড়পত্র দেয়নি। আর তার রেশ আজকের পঞ্চানন তলার ঘটনা কিনা তা এখনও হলফ করে বলা যাচ্ছে না। 

আরও পড়ুন: মদ নিষিদ্ধ বিহারে বিষমদ খেয়ে মৃত ২৪, অসুস্থ অনেকেই

Advertisement

প্রসঙ্গত, কয়েকদিন আগেই বিষ মদ খেয়ে অসুস্থ হয়ে কয়েকজনের মৃত্যুর ঘটনা ঘটেছিল বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলা এলাকায়। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই  একই ঘটনা ঘটে হাওড়ার মালিপাঁচঘড়ার ঘুষড়ি এলাকায় গজানন্দ বস্তিতে। সেখানে ১১ জনের রহস্যমৃত্যু ঘিরে ছড়িয়েছে চাঞ্চল্য। 

Recent Posts

Baby Bring It On

Excel Entertainment presents Madgaon Express An Excel Entertainment production Starring: Divyenndu, Pratik Gandhi, Avinash Tiwary,… Read More

1 week ago

Rang Ishq Ka

Vashu Bhagnani & Pooja Entertainment Presents In Association With Ali Abbas Zafar Films BADE MIYAN… Read More

1 week ago

ফিরে আয় (Phire Aaye)

Phire Aaye Lyrics Bengali Song Is Sung by Madhuri Dey. Music Composed by Rajib Paul… Read More

1 week ago

TU MIL GAYA

LOVE HAS ITS OWN WAY OF FINDING YOU! PRESENTING "TU MIL GAYA" FROM THE UPCOMING… Read More

1 week ago

ঝগড়া করি চল (Jhogra Kori Chol)

Jhogra Kori Chol Lyrics Bengali Song Is Sung by Mainak Mazoomdar And Surangana Bandhyopadhyay from… Read More

1 week ago

সখি গো (Sokhi Go)

Sokhi Go Lyrics Bengali Song Is Sung by Shreya Ghoshal from Alaap Bengali Movie. Music… Read More

1 week ago