একটা সিনেমা করতে বলিউড নায়িকারা কত টাকা করে নেন জানেন! জেনে নিন সেরা ১০ নায়িকার পারিশ্রমিক

জন দেখেছেন : 56
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 48 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বলিউডে জায়গা করা ও তারপর লাগাতার কাজ করে যাওয়া লটারীর মতো। তবে হিরোইনদের অনেক সংগ্রাম করেই টিকে থাকতে হয়। সেখানে কেরিয়ার তৈরির স্বপ্ন চোখে নিয়ে একের পর এক প্রতিভারা উপস্থিত হয়। না দেখা ভবিষ্যতের লক্ষে শূণ্য থেকে শুরু করে দর্শকের মন জয় করা।

এরপর আর ফিরে তাকাতে হয় না। কেউ এগিয়ে যায় প্রতিভা, ভাগ্যের জোরে, কেউ আবার অচিরেই হারিয়ে ফেলে ছন্দ। এমনই ভাবে বলিউডে সফর শুরু করা তারকা, যাঁরা শুরু করেছিলেন হাজারের কোটায় পারিশ্রমিক দিয়ে, তাঁদের আজ ছবি পিছু দেওয়া হয় লক্ষ কোটি টাকা। যেমন:

কারিনা কাপুরের ২০০০ সালে প্রথম ছবি রিফিউজি। তারপরে এখনও পর্যন্ত কারিনা ৪৮টি ছবিতে কাজ করেছেন। বর্তমানে কারিনা একটি ছবি করতে নিয়ে থাকেন ৬০ থেকে ৭০ কোটি টাকা

কঙ্গনা রানাওয়াত ২০০৬ সালে বলিউডে গ্যাংস্টার ছবি দিয়ে পথ চলা শুরু করেন। এখনও পর্যন্ত ৩৮টি ছবিতে কাজ করেছেন এই নায়িকা। বর্তমানে একটি ছবি করতে ২০ থেকে ২৫ কোটি টাকা নিয়ে থাকেন।

দীপিকা পাডুকন সব সময় হিট ছবি উপহার দিয়ে চলেছেন। দেশের বাইরেও অসংখ্য ফ্যান আছে দীপিকার। কানারা ছবি ঐশ্যরিয়া দিয়ে অভিনয় জগতে পা রাখেন নায়িকা। এখন পর্যন্ত ৩৩ টি ছবিতে কাজ করেছেন দীপিকা। বলিউডের এই নায়িকা বর্তমানে একটি ছবি করতে ৫০ কোটি টাকা নিয়ে থাকেন।

আলিয়া ভাটের প্রথম ছবি ২০১২ সালে স্টুডেন্টস অফ দ্য ইয়ার । এখনও পর্যন্ত তাঁর ২০টি ছবি রিলিজ হয়েছে এই নায়িকার। আলিয়া ভাট একটি ছবি করতে নিয়ে থাকেন ৩০ থেকে ৩৫ কোটি টাকা

ক্যাটরিনা কাইফকে বলিউড সেনসেশন বলা হয়। ২০০৩ সালে প্রথম ছবি বুম। এখনও পর্যন্ত ক্যাটরিনা কাইফ ৩৩টি ছবিতে কাজ করেছেন। বর্তমানে এই নায়িকা একটি ছবি করতে নিয়ে থাকেন ৩০ থেকে ৪০ কোটি টাকা।

বিদ্যা বালানের প্রথম ছবি ২০০৫ সালে পরিণীতা। এখনও পর্যন্ত বলিউডের এই ভার্সেটাইল নায়িকা একটি ছবি করতে ১০ থেকে ১৫ কোটি টাকা নিয়ে থাকেন।

শ্রদ্ধা কাপুরের প্রথম ছবি ২০১০ সালে তিন পাত্তি। এখনও পর্যন্ত একটি ছবি করতে ১৬ থেকে ২০ কোটি টাকা নিয়ে থাকেন।

অনুষ্কা শর্মার প্রথম ছবি ২০০৮ সালে রব দে বানা দি জোড়ি। এখনও পর্যন্ত অনুষ্কা শর্মা একটি ছবিতে ৩০ কোটি টাকা নিয়ে থাকেন।

প্রিয়াঙ্কা চোপড়া প্রথম ছবি শুরু করেন দক্ষিণ ভারতের তামিল ভাষায়। হিরো- লাভ স্টোরি অফ এ স্পাই সিনেমা খ্যাত প্রিয়াঙ্কা এখনও পর্যন্ত একটি ছবিতে ২৫ কোটি টাকা নিয়ে থাকেন।

সোনাক্ষী সিনহা বলিউডে পা রাখেন ২০১০ সালে ‘দাবাং’ সিনেমা দিয়ে। শত্রুঘ্ন সিনহার কন্যা এখন পর্যন্ত একটি ছবিতে ১৫ কোটি টাকা নিয়ে থাকেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

উত্তরপ্রদেশে ফের পাকিস্তানের পতাকা উত্তোলন!

Sat Nov 13 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কয়েকদিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবার পাকিস্তানের কাছে হারে ভারত। সেই হারের পর ভারতের কিছু জায়গায় পাকিস্থান সমর্থকরা পটকা ফাটিয়ে উচ্ছাস প্রকাশ করেছিল। এই নিয়ে গোটা দেশে আলোড়ন পড়ে যায়। বিভিন্ন মহল থেকে বিভিন্ন প্রতিক্রিয়া আসতে থাকে। দেশ জুড়ে ওঠে সমালোচনার ঝড়। এর […]