বিয়ের কদিনের মধ্যেই নুসরতের কাছে কারাগার হল বাড়ি! তাহলে কি যশরতের সম্পর্কে চিড়?

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 57 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বহু বিতর্কিত টলি তারকা নুসরত জাহান। এই বিতর্কের কারণ হল তাঁর সঙ্গে যশের সম্পর্ক। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের পর হঠাৎই দেখা যায় নুসরত মা হতে চলেছেন। এই সন্তানের পিতৃ পরিচয় নিয়ে উঠেছিল অনেক প্রশ্ন।

অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ নুসরত জাহান প্রথমে চুপ থাকলেও পরে সবার সামনে উঠে আসে আসল সত্যটা। যখন নুসরাত সন্তানের পুরসভার জন্ম সংসাপত্রে যশের নামের সঙ্গে নাম মিলিয়ে রাখেন ‘ঈশান’। এবং পিতৃপরিচয়ের জায়গায় যশের নাম লেখেন। যশই নুসরতের সন্তানের পিতা, সেটা শিকার করেন এবং দু’জনই একে অপরকে ভালোবাসেন, সে কোথাও শিকার করতে দ্বিধা বোধ করেননি। যশরতের সন্তান ২৬ অগাস্ট কলকাতার এক নামি বেসরকারি হাসপাতালে জন্মগ্রহণ করে। যশকে প্রথম থেকেই সেদিন এক দায়িত্ববান পিতার ভূমিকায় দেখা যায়। এরপর তাঁদের তিনজনের নতুন জীবন শুরু।

তাঁদের নানান সুন্দর মুহূর্তের ছবি দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশ্বকর্মা পুজোর দিন এনা সাহার অফিসে প্রথম নুসরতকে সিঁদুর পরে দেখা যায়। আর তখনই সবাই ধরে নেন যে তাঁরা বিয়েটা সেরে ফেলেছেন। এবং নুসরত যশের জন্মদিনের দিনই তাঁর স্বামী হিসাবে যশের নাম ঘোষণা করেন। বিয়ের পর যশরত জুটির প্রথম ছবি এনা সাহার ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেন নি’। ভালোই চলছিল সব। কিন্তু হঠাৎ তাঁদের দু’জনের দুটি কথা, যা সোশ্যাল মিডিয়াতে দেখা গিয়েছে, তাই নিয়েই তাঁদের অনুগামীরা চিন্তায় পড়েছেন।

নুসরত তাঁর বাড়িকে কারাগারের সাথে তুলনা করে বলেছেন, সেখানে শান্তি নেই ,থাকলেই অশান্তি। এর উত্তরে যশ বলেছেন, ‘দরজা খোলা আছে, চলে যেতে পারো।’ এরকম কথোপকথন দেখে সত্যি তাঁদের অনুগামীরা চমকে উঠেছেন।এই ক’দিনের বিবাহিত সম্পর্কে কী এমন তিক্ততা এলো, যার জন্য নুসরতের বাড়িকে কারাগার মনে হচ্ছে! তাহলে আবার এই জুটি বিচ্ছেদের দিকে এগোচ্ছে? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে এখন সবার মনে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

২৮ নভেম্বর দিনটি কোন কোন দিক থেকে বিশেষ, দেখে নিন

Sun Nov 28 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আজ ২৮ নভেম্বর দিনটিতে যে সকল বিশিষ্ট ব্যক্তি জন্মগ্রহণ করেছিলেন তাঁরা হলেন- ১৯৮৪ সালের ২৮ নভেম্বর অভিনেত্রী মেরি এলিজাবেথ উইনস্টেড জন্মগ্রহণ করেন। ১৯৬৭ সালে আজকের দিনে বিশিষ্ট মডেল এবং অভিনেত্রী আনা নিকোল স্মিথ জন্মগ্রহণ করেছিলেন। ১৯৬২ সালেআজকের দিনে মার্কিন কমেডিয়ান জন স্টেয়ার্ট […]