শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় জুটির হাত ধরে বাংলা সিনেমা প্রেমিরা পেতে চলেছে দারুন খুশির খবর

জন দেখেছেন : 41
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 38 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ:“হামি” ছবি ব্ক্স অফিসে একসময় ঝড় তুলেছিল। ২০১৮ সালে শিবপ্রসাদ এবং নন্দিতা জুটির পরিচালনায় এই ছবি মানুষের হৃদয় ছুঁয়েছিল। সেই সময় শোনা গিয়েছিল ‘হামি’ ছবির সাফল্যকে মাথায় রেখে সিক্যুয়েল বানাতে চলেছেন পরিচালক জুটি। সেই সময় এই বিষয়ে কোনো মন্তব্য না করলেও সম্প্রতি পরিচালক জুটির প্রোযোজনা ‘উইন্ডোজ প্রোডাকসন’ এর ফেসবুক পেজে ঘোষণা করা হয়েছে হামি-২ আসছে। এই বছরের ডিসেম্বর থেকে এই ছবির শুটিং শুরু হবে।

গত বছর মার্চ মাস থেকেই হামি-২ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু গোটা বিশ্বজুড়ে কোরোনা মহামারীর জন্য বাধ্য হয়েই এই ছবির শুটিং বাতিল করতে বাধ্য হন পরিচালক জুটি। কিন্তু বর্তমানে পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক। ফলে আর দেরি করতে চাইছেন না পরিচালক জুটি। শিশু শিল্পীদের বয়স বাড়ছে সেই কথা মাথায় রেখেই খুব দ্রুত হামি-২ শুটিং শেষ করতে চান তারা।

ছবির গল্প একেবারেই ফাঁস না করে শিবপ্রসাদ মুখোপাধ্যায় বলেছেন হামি- ২ তে রয়েছে একঝাঁক নুতন চমক। আগের ছবির সব অভিনেতারাই থাকবেন। এছাড়া বেশ কিছু নতুন মুখ দেখতে পাওয়া যাবে ছবিতে। এর পাশাপাশি শিবপ্রসাদ জানিয়েছেন হামি-২ সঙ্গীত পরিচালনায় রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। এই ছবির তিনটি গান রেকর্ড করা হয়ে গেছে। সেই সব গানের সুর যে দর্শকদের মন ভরাবে সেই বিষয়ে কোনো সন্দেহ নেই শিবপ্রসাদ নন্দিতা জুটির।
শিবপ্রসাদ নন্দিতা জুটির হামি দর্শকদের হৃদয় ছুঁয়েছিল। সুতরাং হামি -২ দেখার জন্য দর্শকদের উন্মাদনা সৃষ্টি হবে সেই বিষয়ে বলার অপেক্ষা রাখে না। এখন হামি-২ দর্শকদের মন কতটা জয় করতে পারবে সেটা তো ছবি রিলিজ হওয়ার পর জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বলিউডে কলকাতার মেয়ে রুক্মিণী মিত্র আসছে সানাক ছবিতে

Mon Oct 11 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সম্প্রতি মুক্তি পেতে চলেছে কানিশ্ক ভার্মা পরিচালিত। বলিউড অ্যাকশন থ্রিলার মুভি সানাক এই ছবিতে মেইন চরিত্রে অভিনয় করেছেন। বলিউডের অ্যাকশন সুপারস্টার,বিদ্যুৎ জামওয়াল ও তার সঙ্গে দেখা যাবে বাঙ্গালি হিরোইন। বলিউডে পা রাখলেন রুক্মিণী মিত্র।  এটি রুক্মিণীর সপ্তম ছবি। আরও অন্নান্য চরিত্রে রয়েছেন […]