স্বামীকে খুন করে আত্মহত্যার চেষ্টা স্ত্রীর!

জন দেখেছেন : 35
0 0
Read Time:2 Minute, 0 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: স্বামী দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে কষ্ট পাচ্ছেন ১৫ বছর ধরে। তাঁকে সেই কষ্টের হাত থেকে মুক্তি দিতে খুন করলেন স্ত্রী! শুধু তাই নয়, স্বামীকে খুন করে আত্মহত্যা করার চেষ্টাও করল স্ত্রী। ঘটনাটি ঘটেছে কেরলের নেয়াটিনকারায়। জানা গিয়েছে, ১৫ বছর আগে স্ট্রোকে ডান হাতের সক্ষমতা হারিয়েছিলেন ওই মহিলার স্বামী বছর ৭৬-এর গোপী।

তারপর থেকে দিন দিন স্বামীর অবস্থার অবনতি হতে থাকে। শারীরিক অবস্থার এতটাই অবনতি হয়েছিল যে শেষের দিকে চরম যন্ত্রণায় দিন কাটাতেন তিনি। স্বামীর এই কষ্ট সহ্য করতে পারছিলেন না গোপীর স্ত্রী সুমতি। স্বামীর চিকিৎসা করে যন্ত্রণা যখন আর কমানো গেল না, তখন এই বুদ্ধি বার করলেন বছর ৭২- এর সুমতি। তিনি সিদ্ধান্ত নেন, তিনি প্রথমে স্বামীকে খুন করবেন, তারপর নিজে আত্মহত্যা করবেন। সেই মতো স্বামীর গলায় ছুরি মেরে খুন করে নিজে পুকুরে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হতে যান। কিন্তু তাঁর এই উদ্দেশ্য সফল হয়নি। পুকুরে ঝাঁপ দেওয়ার আগেই মাঝ রাস্তায় পড়ে অজ্ঞান হয়ে যান। স্থানীয় মানুষজন ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পুলিশ জানিয়েছে মৃতের দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। স্ত্রী হাসপাতাল থেকে ছাড়া পেলেই তাঁকে গ্রেফতার করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

খেলতে গিয়ে মাথায় গাছের ডাল পড়ে দু'বছরের শিশুর মৃত্যু

Sat Oct 23 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: প্রত্যেক দিন বাড়ির পাশের স্থানীয় আম বাগানেই খেলাধুলা করে ছোট কনক দাস। বয়স দু’বছর। প্রত্যেক দিনের মতো শনিবারও দু’বছরের ছোট্ট ছেলেটি ওই আম বাগানেই খেলছিল। আর সেখানেই হল বিপত্তি। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানা এলাকার কর্ণজোরা ফাঁড়ির কসবা মহেশো গ্রামে। […]