দুই তরুণীর হাত বাঁধা কেন! কথায় অসঙ্গতি, গ্রেফতার ৩

জন দেখেছেন : 20
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 48 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রুবি থেকে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল একটি বাইক। সেই বাইক একজন চালাচ্ছে আর দুই মহিলা বসে আছেন। তাদের হাত বাঁধা! আর দুই মহিলাই কান্নাকাটি করছেন। রুবি এলাকার লোকজন ব্যাপারটা দেখতে পেয়ে সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেয়।

এরপর সায়েন্স সিটি রোডে পঞ্চান্নগ্রামের কাছে পুলিশ ওই বাইকের পথ আটকায়। এরপর পুলিশ দেখে বাইকের পিছনে বসে থাকা ওই দুই মহিলার হাত বাঁধা। পুলিশকে দেখেই কান্নাকাটি বেড়ে যায় তাঁদের। পুলিশ জিজ্ঞেস করতেই ওই দুই মহিলা জানান ওই ব্যক্তি তাঁদের মারধর করে কোথায় নিয়ে যাচ্ছেন, তাঁরা জানে না। এরপর ওই ব্যক্তিকে জিজ্ঞেস করলে তিনি বলেন, উনি ওই দুই তরুণীর সৎবাবা।

দুই মেয়েকে নিজের কাছে পিলখানা থেকে মল্লিকপুরে নিয়ে যাচ্ছিলেন। কথায় অসঙ্গতি থাকায় দুই তরুণীর মাকে ডাকা করায় পুলিশ। মা জানিয়েন, ওই ব্যক্তি তাঁর দ্বিতীয় স্বামী। দুই তরুণীর বাবা তাঁর প্রথম স্বামী। প্রথম স্বামীকে ছাড়ার পর মেয়েরা বাবার বাড়িতেই থাকত। এরপর তিলজলা থানায় খবর দেওয়া হয়। তিলজলা থানার পুলিশ ওই তিন জনকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

হাওড়ার এক হোমে শিশুদের যৌন নিগ্রহ ও বিক্রির অভিযোগ! গ্রেফতার ডেপুটি মেয়রের পুত্রবধূ, সরকারি আধিকারিক সহ ১০

Sat Nov 20 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অবৈধভাবে শিশু দত্তক দেওয়া এবং শিশুদের ওপর যৌন নিগ্রহের অভিযোগে সরকার অনুমোদিত এক হোমের মালিকসহ ১০ জনকে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে হাওড়ার সালকিয়ার ২৩৪ নম্বর শ্রীরাম ঢ্যাং রোডের এক সরকার অনুমোদিত হোমে। অভিযোগ পেয়ে শুক্রবার রাত থেকেই সেখানে তল্লাশি অভিযান শুরু […]