আমিরের তৃতীয় কনে কে! নেট দুনিয়ায় জল্পনা তুঙ্গে

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 39 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কয়েক মাস আগেই ১৫ বছরের বিবাহিত সম্পর্কে ইতি টেনেছেন আমির খান ও তাঁর সদ্য ‘প্রাক্তন’ স্ত্রী তথা প্রযোজক কিরণ রাও। আমির খান-কিরণ রাও এর সম্পর্কের এই পরিণতি কেন বা কার জন্য- সেই নিয়ে বেশ কিছুদিন ধরেই নেট দুনিয়ায় চলছিল জল্পনা।

তবে অনেকেই ধরে নিয়েছেন ‘লাল সিং চাড্ডা’ ছবির পরই আমির ঘোষণা করবেন তার তৃতীয় বিবাহের কথা! ২০০৫ সালের ডিসেম্বর মাসে গাঁটছড়া বেঁধেছিলেন আমির আর কিরণ। এরপর ১৫ বছর বেশ ভালোভাবেই চলছিল তাঁদের বিবাহিত জীবন। কিন্তু হটাৎই ঘটে ছন্দপতন। আমির -কিরণের সুন্দর মুহূর্তের ছবি আমরা অনেক সময়েই দেখতে পেয়েছি সোশ্যাল মিডিয়াতে। তাঁদের সুন্দর বন্ধুত্বপূর্ণ সম্পর্কে কেন চির ধরল সেটাই প্রশ্নের। প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে আমিরের প্রথম বিবাহ হয়।কিন্তু ১৫ বছর পর বিচ্ছেদ। এরপরই কিরণের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আমির। রিনা ও আমিরের দুই সন্তানের নাম ইরা-জুনেদ। বর্তমানে লাল সিং চাড্ডা ছবির মুক্তি নিয়ে খুবই ব্যস্ত ‘মিস্টার পারফেকশনিস্ট’। ব্যক্তিগত জীবনে যাই হোক না কেন, তার ছায়া কোনও ভাবেই পেশাগত জীবনে ফেলবেন না আমির। কারণ প্রফেশনের ক্ষেত্রে তিনি খুবই সৎ।

তিনি বরাবরই পারফেক্ট থাকতে চান। টাই তাঁর চরিত্র- তা আমরা সবাই জানি। কিন্তু দঙ্গল ছবির অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। তাঁদের একসাথে দেখতে পাওয়ার পাশাপাশি বেশ কিছু ছবিও নেট দুনিয়ায় ছড়িয়েছে। তাঁদের নিয়ে শুরু হওয়া গসিপে মানসিকভাবে কিরণ কষ্ট পেয়েছিলেন বলে শোনা গিয়েছিল। তারপরই দু’জনেই সিদ্ধান্ত নেন বিচ্ছেদের। এই বছরের জুলাই মাসে তাঁরা তাদের বিবাহ-বিচ্ছেদের ঘোষণা করেন। কিরণ আর আমিরের এক মাত্র ছেলের নাম আজাদ। বিচ্ছেদের পর থেকেই আমির আর ফাতিমার সম্পর্ক নিয়ে জল্পনা আরও গাঢ় হয়েছে। কিন্তু ফাতিমা বা আমির, দু’জনের কেউই এই নিয়ে এখনও মুখ খোলেননি। কিরণ ও আমির নিজেদের বিচ্ছেদকে নতুন অধ্যায়ের সূচনা হিসেবে দেখেছেন। তাঁদের কর্মক্ষেত্রে এর প্রভাব পড়বে না একথাও জানিয়েছেন তাঁরা। ‘লাল সিং চাড্ডা’ ছবির পরই আমির তাঁর তৃতীয় অধ্যায়ের সূচনার কথা ঘোষণা করবেন- এমনটাই অনেকের ধারণা। কিন্তু কনেটিকে! সেই রহস্যের জাল এখনও থেকেই গিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতেই রাজ্যসভায় গেলেন লুইজিনহো ফেলেইরো

Tue Nov 23 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বিরোধীরা প্রার্থী না দেওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় রাজ্যসভার সাংসদ নির্বাচিত হলেন তৃণমূলের লুইজিনহো ফেলেইরো। সোমবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল। ভোট হওয়ার কথা ছিল আগামী ২৯ তারিখ। কিন্তু কোনও প্রার্থী মনোনয়ন না দেওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে গেলেন তৃণমূল প্রার্থী। গত মাসেই গোয়ার […]