আলিয়া-রণবীরের বিয়ের সানাই কবে বাজবে!

জন দেখেছেন : 19
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 42 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। আগামী ৪ নভেম্বর দীপাবলি। আলোর উৎসবে আলোকিত হবে গোটা দেশ। ধর্ম, বর্ণ নির্বিশেষে সম্প্রীতির বন্ধনে কাশ্মীর থেকে কন্যাকুমারী, টলিউড থেকে বলিউড, মেতে উঠবে দীপাবলীর আনন্দে। বলিউডের কথা উঠতেই মনে পড়ে গেল, বলিউডে কান পাতলেই এখন শুধুই বিয়ের খবর।

ভেন্যু থেকে ডিজাইনার, আর তার সঙ্গে ‘দ্য কাপল থিংস’ তো রয়েছেই। সেই লিস্টে একদম প্রথমেই রয়েছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। দু’জনে ডেট করছেন বছর তিনেক। সানাই বাজবে কবে এই অপেক্ষা সকলের। কিন্তু আলিয়ার ইঙ্গিত বলছে, তার আর বেশি দেরি নেই। অনামিকায় আট লেখা আংটি অন্তত তাই বলছে। সম্প্রতি আলিয়ার ইনস্টাগ্রাম পোস্ট সবাইকে ফের চমকে দিয়েছে। হাতের রিং ফিঙ্গারে সোনার আট লেখা আংটি। অবশ্যই একথা অজানা নয় যে আলিয়া এবং রণবীরের লাকি নম্বর আট। ক্যাপশনে ‘দ্য লিটল থিংস’। সঙ্গে সঙ্গেই ঝড়ের গতিতে কমেন্ট পড়তে থাকে তারকা বন্ধু থেকে শুরু করে ভক্তদের। তাহলে কি শুভস্য শীঘ্রম?এই বছরের প্রথমদিকে আলিয়া এবং রণবীরের মালদ্বীপ ভ্রমণের সময়ও কিন্তু আঙুলে ছিল এই আংটি।

মাঝে মধ্যেই প্রেমিক যুগলকে একসঙ্গে দেখা যাচ্ছে দেশের নানান সুন্দর, সুন্দর জায়গায়। দু’জনেই ঘুরে বেড়াচ্ছেন। তার সঙ্গেই কি ডেস্টিনেশন ওয়েডিংয়ের প্ল্যান সারছেন?প্রসঙ্গত, দু’জনে কবে বিয়ে করছেন এই নিয়ে জল্পনা, কল্পনার শেষ নেই। রণবীরের বক্তব্য, লকডাউন না থাকলে নাকি বহুদিন আগেই গাঁটছড়া বাঁধতেন দু’জনে। তবে এই নিয়ে আলিয়ার কোনও মন্তব্য নেই। সূত্র অনুযায়ী, নভেম্বর অথবা ডিসেম্বরেই বিয়ে করতে পারেন বলিউডের হট কাপল! গুঞ্জন উড়িয়ে মা সোনি রাজদান বলেছেন, তিনি নিজেও জানেন না এই দিন কবে আসবে। তবে, ভবিষ্যতে যে দিনটা আসবে, এ বিষয়ে নিশ্চিত তিনি।

সংবাদটি শেয়ার করুন

Next Post

টানা ছ'দিন বাড়ল পেট্রোল-ডিজেলের দাম

Mon Nov 1 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: পেট্রোল, ডিজেলের দাম বাড়ছে- এটা শোনা যেন দেশবাসীর কাছে অভ্যাসে পরিণত হয়ে গিয়েছে। কারণ এক বা দু’দিন নয়, টানা ছ’দিন বাড়ল পেট্রোল, ডিজেলের দাম। এর ফলে মধ্যবিত্তের কপালে চিন্তার ভাঁজ চওড়া হচ্ছে। অনেক গাড়ির ব্যবসায়ী গাড়ি বের না করার সিদ্ধান্ত নিয়েছেন। শুধু […]