বছরের শেষ মাসে ভাগ্য কি সদয় হবে! জেনে নিন আজকের রাশিফল

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :6 মিনিট, 54 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বছরের শেষ মাসে আজকের দিনটা কেমন যাবে! দেখে নিন আজকের রাশিফল।

মেষ: এই মাসে বিনিয়োগ থেকে আকস্মিক লাভ হতে পারে। আয়ও বৃদ্ধি পেতে পারে। আজ পুজোপাঠের জন্য খরচ বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে আজ সমস্যা হতে পারে। গানবাজনার সঙ্গে যাঁরা যুক্ত তাঁদের আজ সমস্যা হতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ থাকবে। আজ আর্থিক চাপ থাকবে।

বৃষ: বৃষ রাশির জাতকদের জন্য এই মাসটি আর্থিকভাবে স্বাভাবিক থাকবে। আইনি ক্ষেত্রে সাফল্য আসবে। পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আজ মানসিক অবসাদে ভুগতে পারেন। স্বামীর জন্য দুশ্চিন্তা হতে পারে। তবে আজ ব্যবসায় ভালো কিছু নাও হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে। অযথা ব্যয় বৃদ্ধি হতে পারে। শরীরিকভাবে অসুস্থ হতে পারেন।

সিংহ: এই মাসের শুরুটা আপনার জন্য ভালো যাবে। তবে, তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। মা-বাবা ও কোনও আত্মীয়র সঙ্গে ছোট কারণে মনোমালিন্য হতে পারে। ব্যবসায় কোনও নতুন যোগাযোগ আসতে পারে। দুপুরের পরে কিছু পাওনা নিয়ে অশান্তি হওয়ার সম্ভাবনা আছে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে চাপ বাড়তে পারে। অন্যের উপকারের জন্য খরচ হতে পারে। ক্ষুদ্র ব্যবসায় উন্নতি হতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। কর্ম ক্ষেত্রে জটিলতা তৈরি হতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

তুলা: এই সমাসে আপনার সঞ্চয় হতে পারে। চাকরিজীবীরা এই মাসে অনেক নতুন সুযোগ পাবেন।আজ পছন্দের মানুষের দিনটা কাটায় মনে আনন্দ থাকবে। কোনও মিথ্যে অপবাদ জুটতে পারে। প্রেমের ক্ষেত্রে দিনটা শুভ। বাড়তি কোনও খরচের জন্য সংসারে অশান্তি হতে পারে। আত্মীয় বিয়োগের খবর আসতে পারে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য অপমানিত হতে পারেন।

মকর: ডিসেম্বর মাসে মকর রাশির জাতকদের অর্থনৈতিক উন্নতি হবে। এই মাসে আপনার বেতন বৃদ্ধি এবং পদোন্নতি সম্ভাবনা আছে। এই মাসে অর্থ বাড়ানোর অনেক সুযোগ পাবেন, তবে এই সময়ে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। আজ সংসারে কোনও তৃতীয় ব্যক্তিকে নিয়ে অশান্তি হতে পারে। ব্যবসায় চিন্তা বাড়বে। মাথার যন্ত্রণা ভোগাতে পারে। পড়াশোনায় কোনও অসুবিধা দেখা দিতে পারে। ব্যবসায় আয় বৃদ্ধির সম্ভাবনা আছে। আজ স্ত্রীর জন্য বাড়তি খরচ হতে পারে।

মিথুন: আজ বাতের ব্যথা ভোগাবে। বাড়তি খরচ হতে পারে। বাড়িতে অশান্তি হতে পারে। ব্যবসায় শান্তি বজায় থাকবে। বিয়ের সম্বন্ধ আসতে পারে। দুপুরের পরে বিপদের সম্ভাবনা আছে। কোনও আত্মীয়ের সঙ্গে মনোমালিন্য হতে পারে। দাম্পত্য জীবনে কোনও সুখবর আসতে পারে। আর্থিক সমস্যা হতে পারে।

কর্কট: আজ সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা আছে। আজ কোনও কাজে সারাদিন ব্যস্ত থাকতে পারেন। চাকরির কোনও ভালো সুযোগ আসতে পারে। বাবার সঙ্গে মনোমালিন্যের কারণে মন খারাপ থাকবে। সারাদিন কোনও প্রিয়জনকে পাশে পাবেন। পেটের সমস্যাও ভোগাতে পারে। বিবাহ নিয়ে কথা এগোতে পারে।

কন্যা: আজ নিজের ভুলের জন্য সমস্যায় পড়তে পারেন। ব্যবসায় অশান্তি বাড়তে পারে। বাড়িতে বন্ধু সমাগমে ভালো সময় কাটবে। সম্পত্তি নিয়ে ভাই-বোনে বিবাদ হতে পারে। প্রেমের ক্ষেত্রে শুভদিনে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। তবে আজ কোনও ক্ষতির আশঙ্কা রয়েছে। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

বৃশ্চিক: অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়ার সম্ভাবনা আছে। আজ অর্থলাভ হতে পারে। কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। বাড়তি কোনও খরচ হতে পারে। বিদেশে কোনও ব্যবসার ব্যাপারে আলোচনার যোগ রয়েছে।

ধনু: আজ বাড়তি খরচ হতে পারে। ভ্রমণের পরিকল্পনা হতে পারে। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য। আজ অর্থলাভ হতে পারে। বাড়িতে কোনও শুভ সংবাদ আসার সম্ভাবনা আছে। মাথার যন্ত্রণা ভোগাতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়বে।

কুম্ভ: শরীরের কোনও হতে পারে। ব্যবসায় কোনও শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা আছে।
আজ প্রেমে অশান্তির সম্ভাবনা আছে। ব্যবসায় কিছু পরিবর্তন হতে পারে। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। হাতে-পায়ে কষ্ট বাড়তে পারে।

মীন: আজ সকাল থেকে শরীরে একটু অলস ভাব থাকবে। ব্যবসায় কোনও সমস্যা হতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা হওয়ার সম্ভাবনা আছে। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্টর আশঙ্কা আছে। বাড়ির কোনও সদস্যের থেকে মনে আঘাত পেতে পারেন। সন্ধ্যার দিকে কোনও ভালো কাজে সাফল্য আসতে পারে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। পড়াশোনার জন্য বিদেশে যাত্রার আলোচনা হতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

এটিএম লেনদেনে খরচ বাড়ছে!

Fri Dec 3 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: করোনা অতিমারীর জন্য সারা বিশ্বের অর্থনৈতিক অবস্থা ভেঙে পড়েছিল। তারপর থেকেই বিভিন্ন জিনিসের দাম বাড়তে শুরু করেছে। পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাসের দাম আকাশ ছোঁয়া। খবর পাওয়া যাচ্ছে দাম বাড়ার সাথে পাল্লা দিয়ে এবার বাড়ছে এটিএম লেনদেনের খরচও। খবর পাওয়া যাচ্ছে আগামী ১ […]