প্রেমে অশান্তি, নাবালক ছাত্রকে খুন করল তারই বন্ধু!

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 58 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বাড়ি থেকে প্রায় ৩০ মিটার দুরে এক নাবালক ছাত্রকে খুন করল তার এক বন্ধু! অভিযুক্ত অমিত বিশ্বাস নামে তার এক বন্ধুকে পুলিশ গ্রেফতার করেছে। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, মহিলা ঘটিত বিষয়ে তাকে খুন করা হয়েছে বলে তাঁদের অনুমান।

পুলিশের জেরায় অভিযুক্ত খুনের কথা কবুল করেছে।ধৃতকে আজ জুভেনাইল আদালতে হাজির করে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া থানার মাটিয়ারি গ্রামে। জানা গিয়েছে, গত শনিবার দুপুরে বাড়ি থেকে বের হয় কানকি জৈন বিদ্যামন্দিরের সপ্তম শ্রেণির ছাত্র বিশাল সাহা। দীর্ঘক্ষন বাড়িতে না ফেরায় পরিবারের লোকেরা খোঁজাখুজি শুরু করেন। রাতে বাড়ির পাশেই ঘেরা একটি জঙ্গলে তার দেহ হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায়। হাতের শিরা কেটে তাকে খুন করা হয়। অচৈতন্য অবস্থায় তাকে উদ্ধার করে কিষানগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

এই ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। কানকি ফাঁড়ির পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে গ্রামবাসিরা পুলিশের কাছে দাবি জানায়। পুলিশ তদন্তে নেমে প্রতিবেশী এক কিশোর তথা বিশালের বন্ধু অমিত বিশ্বাসের নাম জানতে পারে। রাতেই পুলিশ তাকে বাড়ি থেকে তুলে থানায় নিয়ে আসে। পুলিশী জেরায় অভিযুক্ত অমিত খুনের কথা কবুল করে।

ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, খুনের মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। মহিলা ঘটিত বিষয় নিয়ে বিশাল তাকে ব্ল্যাকমেল করত বলে পুলিশী জেরায় ধৃত কিশোর অমিত জানিয়েছে। সেই রাগে বিশালকে জঙ্গলে নিয়ে গিয়ে প্রথমে গলা টিপে শ্বাসরোধ করা হয়। পরে তার হাতের শিরা কেটে দিয়ে খুন করা হয়। এই খুনের ঘটনায় আর কেউ জড়িত কিনা পুলিশ তা খতিয়ে দেখছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

অাগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার বিজেপি নেতা

Sun Dec 5 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অাগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার হলেন বিজেপি নেতা! অভিযোগ, ধৃত ওই বিজেপি নেতা নাকি দলবল নিয়ে তৃণমূল নেতাকে মারার জন্য তাঁর বাড়ির সামনে জড়ো হয়েছিলেন। অল্পের জন্য প্রাণে বেঁচে যান তৃনমূল নেতা। পরে ওই ব্যক্তিকে লালগড় থানার বেলাটিকরি থেকে গ্রেফতার করে পুলিশ। শনিবার সন্ধ্যায় […]