উল্টোডাঙ্গায় শস্যের গুদামে আগুন

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটল কলকাতায়। আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে একটি গুদাম। ঘটনাটি ঘটেছে উল্টোডাঙ্গা থানা এলাকায়। উল্টোডাঙ্গা থানা এলাকার ১৬ নম্বর আরিফ রোডের পাশেই রয়েছে শস্যের গোডাউন।

আশেপাশের লোকজন সেখানেই কাজ করেন। বুধবার সকালে আচমকা সেই গুদামে আগুন লাগে। আগুন দেখতে পেয়ে ছুটে আসেন এলাকার মানুষ। প্রাথমিক ভাবে আগুন নেভানোর চেষ্টা করেন তাঁরা। কিন্তু ওই গুদামে প্রচুর পরিমাণে ডাল, ময়দা, বেসন ইত্যাদি মজুত করা ছিল। ফলে নিমেষে আগুন ছড়িয়ে পড়ে। এই গুদামের পাশে আরও আটটি গুদাম আছে। সব গুলোতেই প্রচুর পরিমাণে কাঁচামাল সামগ্রী ছিল। ফলে পাশাপাশি আরও দু’টি গুদামেও আগুন ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ছুটে আসে দমকলের ১২ ইঞ্জিন। কিন্তু দাসপাড়া বস্তির গলি সরু থাকায় দমকলের গাড়িকে পৌঁছতে একটু বেগ পেতে হয়। শেষমেশ দমকলের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তিনটি গুদাম ভয়ানক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রচুর ডাল, ময়দা এবং সোয়াবিন নষ্ট হয়েছে। কী ভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। এই ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই আগুন লাগতে পারে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

খাবার পৌঁছে দিতে গিয়ে আক্রান্ত ডেলিভারি বয়!

Wed Nov 24 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ইদানিং অনলাইনে খাবার অর্ডার করার একটা চল হয়েছে। আর সেই খাবার ডেলিভারি করতে যান ডেলিভারি বয়রা। প্রায় বিভিন্ন জায়গায় ডেলিভারি বয়ের হেনস্তার খবর পাওয়া যায়। ঠিক সেই রকম খাবার পৌঁছে দিতে গিয়ে হেনস্থা হলেন এক ডেলিভারি সংস্থার কর্মী। শারীরিক নিগ্রহের পাশাপাশি ওই […]

আপনার পছন্দের সংবাদ