ফোনে হুমকির অভিযোগ আনলেন উদয়ন গুহ!

জন দেখেছেন : 16
0 0
Read Time:2 Minute, 32 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বিএসএফ-কে নিয়ে বুধবার তাঁর করা অশালিন মন্তব্যকে ঘিরে উত্তাল হয়ে উঠেছিল বিধানসভা। এবার সেই কারণে ফোনে হুমকি দেওয়ার অভিযোগ উঠল দিনহাটা বিধানসভা কেন্দ্রের বিধায়ক উদয়ন গুহকে।

শুক্রবার কলকাতা থেকে কোচবিহার ফিরে নিউ কোচবিহার স্টেশনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই অভিযোগ করেছেন তিনি। তবে তাঁর এই অভিযোগকে নাটক বলে কটাক্ষ করেছেন নাটাবাড়ির বিজেপি বিধায়ক মিহির গোস্বামী। বুধবার বিধানসভায় এই মিহির গোস্বামীর সঙ্গেই বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন উদয়ন গুহ। এমনকি অধিবেশন চলাকালীন মিহির গোস্বামীকে তিনি মারার হুমকিও দেন বলে অভিযোগ ওঠে। শুক্রবার, নিউ কোচবিহার স্টেশনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে উদয়ন গুহ বলেছেন, বৃহস্পতিবার রাতে প্রায় দশটা নাগাদ তাঁর মোবাইল ফোনে একটি প্রাইভেট নম্বর থেকে ফোন করে তাঁকে বিভিন্ন ভাবে গালিগালাজ করার পাশাপাশি হুমকিও দেওয়া হয়।

তাঁর অভিযোগ, এই ফোনটি কোনও প্রভাবশালীর দ্বারাই করা হয়েছে। নাম না করলেও তিনি বিজেপিকেই আক্রমণ করেছেন। এই বিষয় নিয়ে তিনি সাইবার ক্রাইমে অভিযোগ জানাবেন বলেও জানিয়েছেন। পাশাপাশি, বিএসএফ নিয়ে তাদের যে আন্দোলন রয়েছে সেখান থেকে তিনি পিছু হটবেন না বলেও জানিয়ে দেন। তবে এই বিষয় নিয়ে নাটাবাড়ির বিজেপি বিধায়ক মিহির গোস্বামী বলেছেন, ‘এই ধরনের অভিযোগ তিনি যদি করে থাকেন, তিনি একজন অভিজ্ঞ মানুষ। তাও পরামর্শ দিয়ে বলছি যে অভিযোগ জানাবার জন্য। তিনি একজন এত দাপুটে নেতা তাহলে এত ভয় কেন।’ গোটা অভিযোগকে নাটক বলেই কটাক্ষ করেছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Next Post

প্রথম ম্যাচেই সুপারহিট বুমোস-কৃষ্ণ জুটি, জয় দিয়েই অভিযান শুরু এটিকেএমবি'র

Sat Nov 20 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আইএসএলের শুরুতেই বাগানে যেন বসন্ত। শুক্রবার গোয়ার মাঠে কেরল ব্লাস্টার্সকে ৪-২ গোলে হারিয়ে আইএসএল অভিযান শুরু করল এটিকে মোহনবাগান। সবুজ মেরুনের এই জয় শুক্রবার রাত থেকেই এসি ইস্টবেঙ্গল কোচ মারিয়ান দিয়াজের চিন্তা কিছুটা বাড়িয়ে দিল, তাতে কোনও সন্দেহ নেই। কারণ ২৭ নভেম্বর […]