নাগরাকাটায় পথ দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু
Connect with us

বাংলার খবর

নাগরাকাটায় পথ দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : জলপাইগুড়িতে পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই যুবকের। সোমবার গভীর রাতে নাগরাকাটা ব্লকের লুকসান লাগোয়া কালিখোলা বস্তি এলাকায় ৩১ নং জাতীয় সড়কের ওপর এই ঘটনাটি ঘটেছে। মৃত দুই যুবকের নাম সাবির আলম, বয়স ২৪ বছর এবং রমজান আনসারি, বয়স ২৭ বছর।

সাবির আলির বাড়ি ইসলামপুরে এবং রমজান আলি কালচিনি ব্লকের সাতালি চা বাগানের বাসিন্দা। গতকাল গভীর রাতে একটা ছোট গাড়ি করে জাতীয় সড়ক ধরে বাড়ির দিকে ফিরছিলেন দু’জনে। রাতে রাস্তা ফাঁকা থাকায় জোরেই গাড়ি চালাচ্ছিলেন। আচমকা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে একটা গাছে ধাক্কা মারে। ছুটে আসেন স্থানীয় মানুষ। খবর দেওয়া হয় থানায়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জলপাইগুড়ি জেলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার গভীর রাতে আশেপাশের লোকজন ঘুমাচ্ছিলেন, এমন সময় বিকট শব্দে মানুষের ঘুম ভেঙে যায়। স্থানীয় লোকজন এসে দেখেন একটা গাড়ি গাছে ধাক্কা মেরেছে। যদিও এই অ্যাকসিডেন্টের সঠিক কারণ জানা যায়নি। পুলিশের প্রাথমিক অনুমান, চালক গাড়ি চালানোর সময় ঘুমিয়ে পড়ায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement