দুইয়ে-দুইয়ে চার না হয়ে, হয়ে গেল দুই! বিসিসিআই প্রকাশিত অভিনব ছবি ভাইরাল

জন দেখেছেন : 29
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 47 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সোমবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিউজিল্যান্ডকে ৩৭২ রানের রেকর্ড ব্যবধানে ভারত হারানোর পর এক বিরল এবং অভিনব ঘটনার সাক্ষী রইল গোটা ক্রিকেট বিশ্ব।

দুইয়ে দুইয়ে চার না হয়ে, হয়ে গেল দুই! নাম আলাদা হলেও মিলে গেলেন অক্ষর প্যাটেল, আজাজ প্যাটেল, রচিন রবীন্দ্র এবং রবীন্দ্র জাদেজা! এই দুই ভারতীয় ক্রিকেটার এবং নিউজিল্যান্ডের দুই ভারতীয় বংশোদ্ভূত ক্রিকেটারের নাম দিয়েই তৈরি হয়ে গেল অক্ষর প্যাটেল এবং রবীন্দ্র জাদেজার নাম! সোমবার ম্যাচের শেষে বিসিসিআই এর পক্ষ থেকে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন এই চার ক্রিকেটার। অক্ষর প্যাটেলের জার্সিতে লেখা রয়েছে ‘অক্ষর’। নিউজিল্যান্ডের ‘পারফেক্ট টেন’ স্পিনার আজাজ প্যাটেলের জার্সিতে লেখা ‘প্যাটেল’।

রচিন রবীন্দ্রর জার্সির পিছনে লেখা রয়েছে ‘রবীন্দ্র’। এবং রবীন্দ্র জাদেজার জার্সিতে লেখা রয়েছে ‘জাদেজা’। চারজন ক্যামেরার লেন্সের দিকে পিঠ করে পাশাপাশি দাঁড়ানোয় দু’টি নামই দেখা যাচ্ছে। তা হল- অক্ষর প্যাটেল এবং রবীন্দ্র জাদেজা। অর্থাৎ দুই দেশের দু’জন করে ক্রিকেটারের নাম এবং পদবী মিলিয়ে তৈরি হয়ে গিয়েছে এই দুই ভারতীয় ক্রিকেটারের নাম। অর্থাৎ, অক্ষরের প্যাটেলের ‘অক্ষর’ এবং আজাজ প্যাটেলের ‘প্যাটেল’ মিলে তৈরি হয়েছে ‘অক্ষর প্যাটেল’। আবার রচিন রবীন্দ্রর ‘রবীন্দ্র’ এবং রবীন্দ্র জাদেজার ‘জাদেজা’ নিয়ে তৈরি হয়ে গিয়েছে ‘রবীন্দ্র জাদেজা’। বিসিসিআইয়ের উদ্যোগে এই অভিনব ‘নামমিলান্তি’ এর ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। ব্যাপারটা বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন ক্রিকেটপ্রেমীরাও।

সংবাদটি শেয়ার করুন

Next Post

পাচারের আগেই উদ্ধার বিপুল পরিমাণে বিদেশী মদ

Mon Dec 6 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অনেকদিন ধরেই বিহারে মদ নিষিদ্ধ। বিহারে মদ বিক্রি এবং খাওয়া আইনত দণ্ডনীয় অপরাধ। সরকার নিষিদ্ধ করলেও যাঁরা সুরাপ্রেমী, তাঁরা রাতারাতি মদ খাওয়া ছেড়ে দেবেন, তা তো হতে পারে না। সুতরাং সুরা প্রেমীদের চাহিদা থেকেই গিয়েছে। চাহিদা পূরণের জন্য বিহারের মানুষের ভরসা প্রতিবেশী […]