কাশ্মীরে সেনার এনকাউন্টারে খতম দুই জঙ্গি

জন দেখেছেন : 15
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 53 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : জঙ্গি অনুপ্রবেশে পাকিস্তানের মদতের কথা প্রমাণিত। দেশভাগের পর থেকেই পাকিস্তান এটা করে আসছে। ভারতে জঙ্গি অনুপ্রবেশ এবার পাকিস্তানের হাত মিলিয়েছে আফগানিস্তান। কারণ গত অগস্টে আফনানিস্তানের সরকারকে সরিয়ে ক্ষমতা দখল করে তালিবানরা। সুতরাং জঙ্গি সংগঠন যদি প্রতিবেশী রাজ্যে ক্ষমতায় থাকে তাহলে জঙ্গি অনুপ্রবেশ বাড়বে এটাই স্বাভাবিক। ফলে গত কয়েকমাসে ভারতে অনেকবার জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা হয়েছে। ঠিক ততটাই সক্রিয় ভারতীয় সেনা বাহিনী।

যতবার জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা হয়েছে ততবার তাদের চেষ্টা ব্যর্থ করেছে সীমান্তরক্ষা বাহিনী। বুধবার ফের ২ জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা করে। কিন্তু সক্রিয় ভারতীয় সেনা তাদের চেষ্টা ব্যর্থ করার পাশাপাশি এনকাউনটারে খতম করে দেয় ওই দুই জঙ্গিকে। সেনা সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে পুলাওয়ামা জেলার কাসবা এলাকায় অভিযান চালানোর সময় কয়েকজন জঙ্গিকে অনুপ্রবেশের জন্য কাটা তারের বেড়া পার হতে দেখা যায়। তখনই এনকাউনটার করে সেনা বাহিনী। দুই জঙ্গি নিহত হলেও বাকি জঙ্গিরা পালিয়ে যায়। এলাকার নিরাপত্তা বাড়িয়ে বাকি জঙ্গিদের খোঁজে তল্লাসি চালাচ্ছে সেনাবাহিনী।

সংবাদটি শেয়ার করুন

Next Post

অস্ট্রেলিয়ার পার্লামেন্টের বহু মহিলা কর্মী যৌন হেনস্থার স্বীকার!

Wed Dec 1 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : আত্মনির্ভরশীল হওয়ার জন্য বহু মহিলা চাকরিতে প্রবেশ করেন। কিন্তু দেখা যাচ্ছে মহিলারা কর্মক্ষেত্রে যৌন হেনস্থার স্বীকার হন। বিভিন্ন দেশের সরকার মহিলাদের অধিকার নিয়ে আইন সংশোধন করলেও পরিস্থিতি এখনও বদলায়নি। শুধু সরকারি, বেসরকারি অফিস নয়, এবার খোদ পার্লামেন্টে মহিলাদের যৌন হেনস্থা হওয়ার […]