মালদহে বাইক ও লরির মুখোমুখি সংঘর্ষে দুই বাইক আরোহীর মৃত্যু

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 41 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: শীতের রাতে বাইক ও লরির মুখোমুখি সংঘর্ষে দুই বাইক আরোহীর মৃত্যু হল। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে মালদহের শ্রীপুর বাস স্ট্যান্ড সংলগ্ন ৮১ নম্বর জাতীয় সড়কে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় রতুয়া থানার পুলিশ।

এবং মৃতদেহ উদ্ধার করে পাঠায় ময়না তদন্তের জন্য। মৃতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মালতিপুর বিধানসভার বিধায়ক তথা মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি আব্দুর রহিম বক্সি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতরা হলেন সঞ্জীব সাহা(২৩) এবং কিষান রায়(২৬)। বাড়ি চাঁচল-২ ব্লকের ক্ষেমপুর গ্রাম পঞ্চায়েতের কান্ডারন এলাকায়।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, রবিবার রাত প্রায় আটটা নাগাদ দুই যুবক বাইকে চেপে শ্রীপুর থেকে সামসীর পথে রওনা হয়েছিলেন। সেই সময় উল্টোদিক থেকে আসা মাল বোঝাই লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় চালক সঞ্জীব সাহার। গুরুতর জখম কিষান রায়কে তড়িঘড়ি সামসী গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁর মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

Next Post

আস্ত চন্দন গাছ চুরি করে নিয়ে গেল দুষ্কৃতীরা!

Mon Nov 29 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ঝাড়গ্রাম শহরের বাছুরডোবা এলাকা থেকে লক্ষাধিক টাকার চন্দন গাছ চুরিকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়াল। রবিবার রাতে ঘটনাটি ঘটে ঝাড়গ্রাম পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের বাছুরডোবা এলাকায়। ওই এলাকার এক ব্যক্তির বাড়ির সামনে থাকা একটি চন্দন গাছ দুষ্কৃতীরা চুরি করে নিয়ে যায় বলে অভিযোগ। […]