শক্তিগড়ে সাড়ে আট কেজি গাঁজা সড় গ্রেফতার দু’জন

জন দেখেছেন : 11
0 0
Read Time:2 Minute, 4 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : কোনও রকম মাদক চক্রের সাথে কোনও রকম রেয়াত করা হবে না, সেটা রাজ্য পুলিশের অভিযান দেখেই বোঝা যায়। প্রত্যেক দিন কোথাও না কোথাও পাচার চক্রকে গ্রেফতার করছে পুলিশ।

শুধু গ্রেফতার নয়, প্রচুর মাদক বাজেয়াপ্ত করে চলেছে রাজ্যের বিভিন্ন থানার পুলিশ। মাদক চক্রের বিরুদ্ধে পুলিশের এই অভিযানের প্রধান কারণ, রাজ্যের যুব সমাজকে রক্ষা করা। মাদকের নেশায় আসক্ত হয়ে গেলে মূল স্রোতে ফিরিয়ে আনা সম্ভব নয়। রাজ্যের বিভিন্ন থানা যখন মাদক চক্রের বিরুদ্ধে তাদের অভিযান চালাচ্ছে ঠিক সেই সময় বড়সড় সাফল্য পেল পূর্ব বর্ধমানের শক্তিগড় থানার পুলিশ।

বৃহস্পতিবার ভোর বেলা শক্তিগড় থানা এলাকার বামনবটতলা এলাকা থেকে দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের কাছথেকে সাড়ে ৮ কেজি গাঁজা পাওয়া গিয়েছে বলে পুলিশ সুত্রে জানা গিয়েছে। ধৃতদের নাম দিলীপ চৌধুরী, অভিজিত চক্রবর্তী। ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে পেশ করেছে পুলিশ। ৮ নভেম্বর ধৃতদের মাদক সংক্রান্ত বিশেষ আদালতে পেশ করার নির্দেশ দিয়েছেন ভারপ্রাপ্ত সিএমজে। ঘটনার তদন্ত শুরু করেছে শক্তিগড় থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের সাথে আর কোন কোন চক্র জড়িত আছে, তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ঝাড়গ্রামে হাতির হামলায় এক যুবকের মৃত্যু

Fri Nov 5 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : প্রায় বিভিন্ন এলাকায় হাতির হামলার ঘটনা সামনে আসে। হাতি জঙ্গল থেকে বেড়িয়ে আসলেই ক্ষতির সম্মুখীন হতে হয় মানুষ। কখনও জমির ফসলের ক্ষতি হয় আবার কখনও হাতির দল এসে বাড়ি-ঘর ভেঙে দিয়ে চলে যায়। শুধু তাই নয়, কখনও হাতির আক্রমণে মানুষের মৃত্যু […]