কালীঘাটে মাথা মুড়িয়ে প্রায়শ্চিত্ত করলেন ত্রিপুরার বিজেপি বিধায়ক আশিস দাস

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 27 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : কথা দিয়েছিলেন, কালী মন্দিরে পুজো দিয়ে নিজের রাজনৈতিক কেরিয়ারে বড় সিদ্ধান্ত নেবেন এবং মাথা মুড়িয়ে বিজেপি করার প্রায়শ্চিত্ত করবেন। কথা রাখলেন ত্রিপুরার সুরমার বিজেপি বিধায়ক আশিস দাস। আজ দুপুর তিনটে নাগাদ কালীঘাট মন্দিরে পুজা-অর্চনা সেরে আদি গঙ্গার ধারে মাথা মুড়িয়ে, গঙ্গা জলে স্নান করে প্রায়শ্চিত্ত করলেন তিনি। তবে দলবদল নিয়ে কোনও মুখ খোলেনি ত্রিপুরার এই বিজেপি বিধায়ক।

তিনি মুখে কিছু না বললেও তাঁর তৃণমূলে যোগদান শুধুমাত্র সময়ের অপেক্ষা। তৃণমূল সূত্রে খবর, বুধবার অর্থাৎ মহালয়ার দিনই তিনি রাজ্যের শাসক দলের পতাকা হাতে তুলে নেবেন। তিনি হবেন ত্রিপুরার প্রথম কোনও বিজেপি বিধায়ক যিনি তৃণমূলে যোগ দেবেন। ত্রিপুরার বিপ্লব দেব সরকার এবং বিজেপির কাছে এটা যে বড় ধাক্কা, তাতে কোনও সন্দেহ নেই। প্রায়শ্চিত্তের পরই ত্রিপুরায় বিজেপি সরকারকে আক্রমণ করে আশিস দাস বলেছেন, ‘শিশুপালকে শ্রীকৃষ্ণ বলেছিলেন, আর একটা অন্যায় করলে তোমার পাপের ঘড়া পূর্ণ হবে। তোমাকে মৃত্যুবরণ করতে হবে। আমিও যদি আজ বিজেপিতে থাকতাম তাহলে আমারও পাপের ঘড়া পূর্ণ হত।

তাই আজ নিজের ভুলের প্রায়শ্চিত্ত করলাম। ত্রিপুরায় বিপ্লব দেবের নেতৃত্বে অরাজকতা চালাচ্ছে বিজেপি। গত দু’বছর ধরে দল, প্রশাসন এবং সংগঠনের ঊর্ধ্বে উঠে মানুষের স্বার্থে বিভিন্ন কর্মসূচি নিয়েছি। অভিভাবক যদি সন্তানকে সঠিক পথে পরিচালিত না করেন, তাহলে সন্তানরা তো খারাপ হবেই। তাই শুধু বিপ্লব দেবকে দায়ী করলে চলবে না। উত্তর-পূর্বের রাজ্যগুলির মধ্যে সবথেকে বেশি ত্রিপুরায় এলেও রাজ্যের সমস্যা সমাধানের জন্য সেখানে যাননি কেন্দ্রীয় নেতৃত্ব।

বরং ত্রিপুরার সমস্যাকে বাড়িয়ে দিয়েছেন তাঁরা।’ আশিস দাস বিপ্লব দেবের বিরোধী গোষ্ঠীর নেতা হিসাবেই পরিচিত ছিলেন। তিনি সুদীপ রায় বর্মনের অনুগামী ছিলেন। আশিস দাসের এদিনের কার্যকলাপ নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, কিছুদিন পর তৃণমূলে যাওয়ার জন্য গঙ্গায় ডুব দিয়ে আবার প্রায়শ্চিত্ত করতে হবে ত্রিপুরার বিধায়ককে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

জল্পনার অবসান, বৃহস্পতিবার বিধানসভায় গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে শপথবাক্য পাঠ করাবেন রাজ্যপাল

Wed Oct 6 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : অবশেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিধায়ক পদের শপথগ্রহণ নিয়ে জল্পনা ও জটিলতা কাটল। আগামী ৭ অক্টোবর, বৃহস্পতিবার বিধায়ক হিসেবে শপথ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভায় গিয়ে তাঁকে শপথবাক্য পাঠ করাবেন রাজ্যপাল জগদীপ ধনখড়। মঙ্গলবার নিজেই টুইট করে সেই কথা জানিয়েছেন রাজ্যপাল। মমতা বন্দ্যোপাধ্যায়ের […]