ভোকাল কর্ডে সফল অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন মদন মিত্র, দশ দিন কথা বন্ধ
Connect with us

বাংলার খবর

ভোকাল কর্ডে সফল অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন মদন মিত্র, দশ দিন কথা বন্ধ

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বেশ কিছুদিন ধরেই স্বরযন্ত্রের সমস্যায় ভুগছিলেন তিনি। অবশেষে কলকাতার এসএসকেএম (SSKM) হাসপাতালে ভোকাল কর্ডের সফল অস্ত্রোপচার হয় কামারহাটির বিধায়ক মদন মিত্রের (Madan Mitra)। এদিন অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন মদন মিত্র। শুক্রবার মুখে লিউকোপ্লাস্ট লাগিয়ে উডবার্ন বিভাগ থেকে বের হন তিনি । চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আগামী ১০ দিন কোনও কথা বলতে পারবেন না কামারহাটির বিধায়ক।

তবে চিকিৎসকদের পরামর্শে কথা না বললেও সাদা কাগজে লিখে তিনি চিকিৎসকদের ধন্যবাদ জানান। সেইসঙ্গে লিখিতভাবে জানিয়েছেন, আগামী ১০ দিন কোনও কথা বলবেন না। দেড় মাস পর থেকে রাজনৈতিক কর্মসূচিতে যোগ দেবেন। কারণ, ততদিন কোনও স্লোগান বা বক্তৃতা দেওয়া যাবে না। তিনি আরও জানান, হাসপাতাল থেকে বাড়ি যাবেন। সেখান থেকে বিধানসভায় যাবেন। কারণ, বিধানসভায় বাজেট অধিবেশন চলছে।

আরও পড়ুন: পেশ হল রাজ্য বাজেট, ১ কোটি ২০ লক্ষ চাকরির প্রস্তাব!

Advertisement

জানা গিয়েছে, গত বছরের নভেম্বর মাসে প্রাক্তন মন্ত্রীর ভোকাল কর্ডে টিউমার ধরা পড়ে। কিন্তু সেই সময় নির্বাচন থাকায় তিনি তখন অস্ত্রোপচার করাননি। গত মঙ্গলবার রাতে এসএসকেএম হাসপাতালে উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে ভর্তি হন তিনি। তাঁর চিকিৎসার জন্য ইএনটি স্পেশালিস্ট অরুনাভ সেনগুপ্তর নেতৃত্বে আট সদস্যের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। বুধবার তাঁর সমস্তরকম পরীক্ষা নিরীক্ষা হয়। তারপর তাঁর অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। অস্ত্রোপচার করেন চিকিৎসক অরুনাভ সেনগুপ্ত। অস্ত্রোপচার সফল হয়েছে বলেই জানিয়েছেন তিনি।