SSKM হাসপাতালে অনুব্রতের গাড়ি, শুরু হয়েছে বুকে ব্যাথা
Connect with us

বাংলার খবর

SSKM হাসপাতালে অনুব্রতের গাড়ি, শুরু হয়েছে বুকে ব্যাথা

Parama Majumder

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মঙ্গলবারই বোলপুর থেকে কলকাতায় এসেছেন  বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।  আজ কী তিনি নিজাম প্যালেসে CBI দফতরে হাজিরা দেবেন? সেই উত্তর এখনও অধরা থাকলেও রাজনৈতিক বিশেষজ্ঞ মহলের মতে বুধবার CBI দফতরে হাজিরা দিতে পারেন তিনি।

ইতিমধ্যে চিনারপার্কের বাড়ি থেকে বেরিয়ে পড়েছেন তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। মা উড়ালপুলে রয়েছে  অনুব্রত মণ্ডলের গাড়ি। কোথায় যাচ্ছেন তিনি? তাহলে কি আজ CBI-এর কাছে হাজিরা দেবেন অনুব্রত? যদিও তাঁর হাজিরা নিয়ে টানটান উত্তেজনা রাজনৈতিক মহলে কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে গোটা নিজাম প্যালেস। রয়েছে কেন্দ্রীয় বাহনী। 

এদিকে, গরু পাচারকাণ্ডে এই নিয়ে পঞ্চমবার তাঁকে হাজিরা হওয়ার নির্দেশ দিয়েছিল CBI। এর আগেও নানা অছিলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কাছে হাজিরা এড়িয়েছেন তিনি। জানা গিয়েছে এবার হাজিরা এড়ালে অনুব্রতর বিরুদ্ধে কোর্টে যেতে পারে CBI। সূত্রের খবর, গরু পাচারকাণ্ডে তাঁর প্রশ্নের উত্তরে সিবিআই যদি সন্তুষ্ট না হয় তাহলে তাঁকে জেরা করার জন্য নিজেদের হেপাজতে নেবে সিবিআই। নিয়ে যাওয়া হতে পারে ওড়িশার ভুবনেশ্বরে।

Advertisement

আরও পড়ুন: কলকাতায় এলেন অনুব্রত মণ্ডল, বুধবারই কি সিবিআই-এ হাজিরা !

প্রসঙ্গত,  গরু পাচার মামলায় বুধবার সিবিআই তাঁকে তলব করেছে নিজাম প্যালেস। এর আগে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা জিজ্ঞাসাবাদের জন্য চারবার তলব করলেও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে একবারও হাজিরা দেননি বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতা।

আরও পড়ুন: তপন কান্দু খুনের ঘটনায় প্রত্যক্ষদর্শীর ঝুলন্ত দেহ উদ্ধার

Advertisement

গত ৭ মার্চ অনুব্রতকে নোটিস পাঠিয়েছিল সিবিআই। গত ১৪ মার্চ সকাল ১১টায় তাঁকে নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। এরপরই গ্রেফতার হতে পারেন, এই আশঙ্কায় রক্ষাকবচ চেয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন তিনি। কিন্তু গত ১১ মার্চ তাঁর সেই আবেদন খারিজ করে দেয় হাইকোর্টে রাজশেখর মান্থার সিঙ্গেল বেঞ্চ। পরে ডিভিশন বেঞ্চেও তাঁর আবেদন খারিজ হয়ে যায়।

Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.