পর পর তিন গাড়ির ধাক্কা, ৩ জনের মৃত্যু

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 39 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: শুক্রবার সকালে চন্ডিপুরে পর পর তিনটি গাড়ির ধাক্কায় ৩ জনের মৃত্যু হয়েছে এবং গুরুতর জখম ১৬ জন। ঘটনাটি ঘটেছে দিঘা-নন্দকুমার রোডে। খবর পাওয়া যাচ্ছে শুক্রবার সকালে টার্নিংয়ে ঘোরার সময় একটি সব্জির ট্রাকের সাথে একটি বাসের সংঘর্ষ হয়।

এর পর পিছনে থাকা গাড়ি পর পর ধাক্কা মারতে থাকে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। রাস্তায় ব্যাপক যানজট হয়ে যায়। খবর পাওয়া মাত্র ছুটে আসে চন্ডিপুর এবং তমলুক থানার পুলিশ। পুলিশ এবং স্থানীয়দের সহযোগিতায় মৃতদেহ এবং আহতদের উদ্ধার করা হয়। ঘটনাস্থলে সব্জির ট্রাকের ড্রাইভার সহ ২ জনের মৃত্যু হয় এবং ১৭ জন গুরুতর জখম হয়েছেন। আহতদের উদ্ধার করে তমলুক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। হাসপাতালে এক ব্যক্তির মৃত্যু হলে মৃত্যু সংখ্যা দাঁড়ায় ৩। এছাড়া আরও ৩ জনের অবস্থার অবনতি হওয়ায় তাঁদের কলকাতায় রেফার করা হয়েছে। পুলিশ নিহতদের ময়না তদন্তের জন্য এবং আহতদের চিকিৎসার জন্য পাঠিয়ে যানজট কাটানোর চেষ্টা করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ট্যাঙ্কারের ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু

Fri Nov 12 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : জলপাইগুড়ি জেলার বেলাকোবার বাবু পাড়ার বাসিন্দা সাবির আলি শুক্রবার সকাল বেলা বাড়ি থেকে ব্যক্তিগত কাজে শিলিগুড়ি গিয়েছিলেন। শিলিগুড়ির কাজ শেষ করে যথারীতি বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। শিলিগুড়ি থেকে জলপাইগুড়ি রোড ধরে বাইকে করে বাড়ি ফিরছিলেন। বাড়ির খুব কাছাকাছি পৌঁছেও বাড়ি ফেরা […]