অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়ার হুমকি, আত্মঘাতী স্কুল ছাত্রী

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 11 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ:  এলাকার এক যুবক পাড়ার এক তরুণীকে অশ্লীল ছবি দেখিয়ে অনেকদিন ধরেইই ব্ল্যাকমেল করছিল। প্রথমে মেয়েটি গুরত্ব না দেওয়ায় ওই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়ার হুমকি দিতে থাকে। এতেই তরুণী মানসিক ভাবে ভেঙে পড়েন।

তাতে থামে না ওই যুবক। তরুণীর বাবার মোবাইলে ছবিগুলো পাঠিয়ে দেয়। বাবার কাছে নিজের অশ্লীল ছবি পৌঁছে যাওয়ায় এই লজ্জা সহ্য করতে পারেননি ওই তরুণী। বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন ওই মাধ্যমিক পরীক্ষার্থী। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার বড়ঞ্জা গ্রামে। পরিবারের অভিযোগ, এলাকার ওই যুবক বেশ কিছুদিন ধরেই অশ্লীল ছবি দেখিয়ে হুমকি দিচ্ছিল। মেয়েটি প্রথমে বিষয়টি গুরত্ব না দিলে ওই যুবক ফেসবুকে পোস্ট করার হুমকি দিতে থাকে। এই শুনে মেয়েটি কিছুটা ভেঙে পড়ে।

বাড়ি থেকে বাইরে যাওয়া কমিয়ে দেয়। এরপর ওই যুবক মেয়েটির অশ্লীল ছবি তার বাবার মোবাইলে পাঠিয়ে দেয়। পরিবারের লোকজনের মধ্যে জানাজানি হওয়ায় রবিবার সন্ধ্যায় ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন তরুণী। কিছুক্ষণ পর পরিবারের লোকজন তাঁর ঝুলন্ত দেহ দেখতে পায়। এই ঘটনা জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ছুটে আসে বড়ঞ্জা থানার পুলিশ। তরুণীর দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্ত যুবক পালাতক। ঘটনার তদন্ত শুরু করেছে বড়ঞ্জা থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

লাটাগুড়িতে মেলার ফুচকায় বিষক্রিয়া, অসুস্থ ৩০

Mon Nov 8 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কালিপুজোর দিন থেকে প্রত্যেক বছরের মতো এই বছরও মেলা বসেছিল। মেলায় বিভিন্ন রকমের আমোদ-প্রমোদের আয়োজন থাকে। এছাড়া থাকে সুস্বাদু খাবারের দোকান। সেই পাড়ার মেলায় ফুচকা খেয়ে শিশু সহ অসুস্থ হয়ে পড়ল প্রায় ৩০ জন। তাদের মধ্যে বেশ কয়েকজন ভর্তি মাল সুপার স্পেশালিটি […]