ছেলে গ্রেফতার হওয়ার জন্য এবার কোটি কোটি টাকা ক্ষতির সম্মুখীন হতে চলেছেন শাহরুখ খান

জন দেখেছেন : 15
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 6 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস : ছেলে গ্রেফতার হওয়ার জন্য সম্মানহানি তো হয়েছেই, এবার কোটি কোটি টাকা ক্ষতির সম্মুখীন হতে চলেছেন শাহরুখ খান। ক্রুজ পার্টি মামলায় গ্রেফতার হয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খান। দুই দফা এন সি বি হেফাজতের পর, গত বৃহস্পতিবার আরিয়ান খান কে ১৪ দিনের জেল হেফাজতে থাকার নির্দেশ দিয়েছেন আদালত। হাজার চেষ্টা করেও ছেলের জামিন মঞ্জুর করা যায় নি।

ছেলের এই খামখেয়ালি পনার জন্য ক্ষতি হতে চলেছে শাহরুখ খানের। ২০১৭ সালে ZERO ছবি ফ্লপ হওয়ায় চার বছর পর শাহরুখ খানের নতুন ছবি পাঠান এর সুটিং খুব দ্রুত গতিতে চলছিল। কিন্তু ছেলে গ্রেফতার হওয়ায় পাঠান এর সুটিং পিছিয়ে দেওয়া হয়েছে। অভিনেতা অজয় দেবগনের সাথে একটা বিঞ্জাপনের শুটিং ছিল। সেট রেডি করে উপযুক্ত নিরাপত্তার ব্যবস্থা করলেও শুটিং বাতিল করেছেন শাহরুখ। এবার তার সাথে সম্পর্ক ছিন্ন করল বাইজুস অনলাইন শিক্ষা দানের এই নামি সংস্থা। এই সংস্থার ব্রান্ড অ্যাম্বাসেডর পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে শাহরুখ খান কে। এমনকি শাহরুখ কে দিয়ে করানো সব বিঞ্জাপন বাতিল করে দিল বাইজুস। সর্বভারতীয় সংবাদ-মাধ্যমের প্রতিবেদন অনুসারে, টুইটার সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে লাগাতার আক্রমণের মুখে পড়তে হয়েছে বাইজুসকে।

তাই এই সংস্থার তরফে এমন সিদ্ধান্ত নেওয়া হয়। তাই বিজ্ঞাপনের জন্য অগ্রীম বুকিং থাকা সত্ত্বেও সংস্থার তরফ থেকে শাহরুখের সমস্ত বিজ্ঞাপন তুলে নেওয়া হয়েছে। বাইজুস থেকে সত্যি সত্যি অভিনেতাকে সরিয়ে দেওয়া হয়েছে কিনা, তা নিয়ে এখনো পরিষ্কার করে কিছু জানানো হয়নি। জানা যাচ্ছে এই সংস্থার সঙ্গে শাহরুখের ৩-৪ কোটি টাকার একটি বার্ষিক চুক্তি ছিল। শুধু বাইজুস নয় মেগাস্টার হুন্ডাই, এলজি, দুবাই ট্যুরিজম এবং রিলায়েন্স জিও -এর মতো বেশ কয়েকটি সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন কিং খান। অন্যান্য সংস্থা গুলো কি সিদ্ধান্ত নেয় সেটাই দেখার বিষয়।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দেশে করোনার দৈনিক সংক্রমণ বাড়ল প্রায় কুড়ি শতাংশ, বেড়েছে মৃত্যুর সংখ্যাও

Thu Oct 14 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : দেশের দৈনিক করোনা সংক্রমণ বৃহস্পতিবার প্রায় তিন হাজার বাড়ল। বুধবারের তুলনায় দেশে সংক্রমণ বেড়েছে প্রায় কুড়ি শতাংশ। বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৯৮৭ জন। দেশের মধ্যে সংক্রমণে শীর্ষে […]