দাদাগিরির মঞ্চে এবার অঙ্কুশ হাজরা

জন দেখেছেন : 11
0 0
Read Time:2 Minute, 23 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : টলিউডের ব্যাস্ততম অভিনেতা অঙ্কুশ হাজরা এবার সঞ্চালনা করবেন দাদাগিরির মঞ্চে। এই খবরে কৌতুহল বেড়েছে দাদাগিরি প্রেমিকদের। সুপারহিট সিনেমা দিয়ে দর্শকদের মন আগেই জয় করেছিলেন। ডান্স বাংলা ডান্স এর সঞ্চালনা করে সঞ্চালক হিসেবে নিজেকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন অঙ্কুশ হাজরা। সেই অভিজ্ঞতার পুরস্কার কি এবার দাদাগিরির সঞ্চালনা করার দায়িত্ব পেয়েছেন। এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে দাদাগিরি এবং অঙ্কুশ হাজরা সমর্থকদের।

সম্প্রতি জি বাংলার ফেসবুক পেজে একটা পোষ্টার রিলিজ হয়েছে। সেখানে সঞ্চালক এর জায়গায় অঙ্কুশ হাজরাকে দেখানো হয়েছে। সেদিন দাদাগিরির মঞ্চে উপস্থিত থাকবেন পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ রা । প্রশ্ন সেখান থেকেই এসেছে, তাহলে কি , অনির্বাণ, পরমব্রত দের সঞ্চালনা দিয়ে কি দাদাগিরির সঞ্চালনা শুরু করবেন অঙ্কুশ। কৌতুহল ভেঙেছে জি বাংলা নিজেই, আরেকটি ভিডিও য় দেখানো হয়েছে অঙ্কুশ হাজরা সঞ্চালকের জায়গায় দাঁড়িয়ে আছেন সেই সময় দাদা এসে অঙ্কুশের ঘাড়ে হাত রেখে বলে, আমি তাহলে কোথায় দাড়াবো সঞ্চালক হিসেবে নাকি প্রতিযোগি হিসেবে। অঙ্কুশ হাজরা তখন উত্তরে বলে দাদা তুমি অলরাউন্ডার, যেখানে তুমি থাকবে সেখানেই তোমাকে মানাবে। আসলে সেদিন প্রতিযোগি হিসেবে থাকছে পরমব্রত, অনির্বাণ, অঙ্কুশরা। সেই জন্য এই রহস্য বাড়িয়েছে জি বাংলা। আসলে দাদাগিরির সমর্থকদের একটাই দাবি আর যাই হোক, দাদাগিরির মঞ্চে দাদাকে ছাড়া মানায় না। কারন, দাদা তো দাদাই।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ছেলে গ্রেফতার হওয়ার জন্য এবার কোটি কোটি টাকা ক্ষতির সম্মুখীন হতে চলেছেন শাহরুখ খান

Thu Oct 14 , 2021
বেঙ্গল এক্সপ্রেস : ছেলে গ্রেফতার হওয়ার জন্য সম্মানহানি তো হয়েছেই, এবার কোটি কোটি টাকা ক্ষতির সম্মুখীন হতে চলেছেন শাহরুখ খান। ক্রুজ পার্টি মামলায় গ্রেফতার হয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খান। দুই দফা এন সি বি হেফাজতের পর, গত বৃহস্পতিবার আরিয়ান খান কে ১৪ দিনের জেল হেফাজতে […]