গত দেড় বছরে এই প্রথম মৃত্যু শূন্য মুম্বই! রবিবার করোনায় একজনেরও মৃত্যু হয়নি

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: নজির গড়ল মুম্বই। রবিবার করোনায় একজনেরও মৃত্যু হয়নি বাণিজ্য নগরীতে। গত বছরের মার্চে দেশে করোনা আছড়ে পড়ার পর এই প্রথম মুম্বই মৃত্যু শূন্য। করোনা মহামারী আকার ধারণ করার শুরু থেকেই সংক্রমণ এবং মৃত্যুতে দীর্ঘদিন শীর্ষে ছিল মুম্বই। তবে বেশ কয়েকদিন ধরেই সংক্রমণের সংখ্যা কমতে শুরু করেছিল। গত কয়েকদিন ধরেই মুম্বইয়ে দৈনিক সংক্রমণ দুই থেকে আড়াই হাজারের মধ্যে ঘোরাফেরা করছিল। রবিবার সেই সংখ্যাটা পাঁচশোর নিচে নেমে গিয়েছে।

মহারাষ্ট্রের স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে রবিবার মুম্বইয়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৩৬৭ জন। বর্তমানে সক্রিয় রোগীর রয়েছেন ৫ হাজার ৩০ জন। সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৭ শতাংশ। সংক্রমণের হারও কমে হয়েছে ১.২৭ শতাংশ। গত ২৪ ঘণ্টায় মুম্বইয়ে কোরোনা পরীক্ষা হয়েছে ২৮ হাজার ৬০০ জনের। বর্তমানে সেখানে কোনও কন্টেনমেন্ট জোন নেই। তবে আগে থেকেই ৫০টি বাড়ি সিল করা হয়েছে। শুধু মুম্বই নয়, গোটা দেশের সার্বিক দৈনিক সংক্রমণ এবং মৃত্যুর সংখ্যা গত দুই-তিন দিন ধরেই কমতে শুরু করেছে। তাই চিকিৎসক মহলের ধারণা করোনার তৃতীয় ঢেউ আটকানো অনেকটাই সম্ভব হয়েছে। যা গোটা দেশের কাছেই বড় স্বস্তির খবর।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

মায়ের জন্মদিনে ছোটবেলার ছবি পোস্ট ইমন চক্রবর্তী

Mon Oct 18 , 2021
ডিজিটাল ডেস্ক :  ছবিতে ছোট করে কাটা চুল, চোখে চশমা পরে ইমন চক্রবর্তীকে দেখে স্কুলছাত্রী মনে হচ্ছে। মায়ের সঙ্গে হেসে পোজ দিয়েছেন। মায়ের জন্মদিনে, সোশ্যাল মিডিয়ায় থ্রোব্যাক ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন গায়িকা ইমন চক্রবর্তী। বেশ কিছুদিন হল মা-কে হারিয়েছেন ইমন। বিভিন্ন সময়ে বিভিন্ন পোস্টে […]

আপনার পছন্দের সংবাদ